shono
Advertisement
Soumitrisha Kundu

দার্জিলিংয়ের শুনশান রাস্তায় সৌমিতৃষা, কোন অভিযান শুরু হল?

অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন ছবি ও ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 04:53 PM Jul 08, 2024Updated: 09:30 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়াশা ঘেরা দার্জিলিং। শুনশান পাহাড়ি রাস্তা। আর সেখানে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। 'মিঠাই'-এর খোলস ছেড়ে ইতিমধ্যেই বড়পর্দায় ছক্কা হাঁকিয়েছেন অভিনেত্রী। হয়েছেন 'প্রধান' দেবের নায়িকা। এবারে শৈলশহরে কোন অভিযান শুরু হল?

Advertisement

শুরু নয়, অভিযান শেষ হয়েছে। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন সৌমিতৃষা। আগামীতে রূপক চক্রবর্তী পরিচালিত '১০ই জুন' সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। তারই শেষ পর্বের শুটিং ছিল দার্জিলিংয়ে। শুটিংয়ের কয়েকটা দিন বেশ ভালোই কেটেছে সৌমিতৃষার। বর্ষাস্নাত দার্জিলিংয়ের রূপ দেখে মুগ্ধ তিনি। শুটিংয়ের মাঝেই গিয়েছিলেন গ্লেনারিজে। কুকিজ, চকোলেট দিয়ে সেরেছেন ব্রেকফাস্ট। আবার ঠান্ডা ঠান্ডা আবহাওয়ায় চায়ে দিয়েছেন চুমুক।

 

[আরও পড়ুন: লাস্যময়ী লারিসা! যৌবনের এই জাদুতেই বশ শাহরুখপুত্র আরিয়ান?]

সোমবার কলকাতায় ফিরেছেন সৌমিতৃষা। তার আগে দার্জিলিংয়ে রাত পর্যন্ত সেরেছেন শুটিং। শুটিংয়ের পরই শুনশান রাস্তায় হাঁটতে শুরু করেন সৌমিতৃষা। সেই ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অভিনেত্রী জানান, অ্যাডভেঞ্চার বেশ ভালো লাগে তাঁর। ছোটবেলায় একাধিকবার দার্জিলিংয়ে গিয়েছেন সৌমিতৃষা। এর আগে 'প্রধান'-এর শুটিংয়ের জন্য গিয়েছিলেন ডুয়ার্স। তবে এই প্রথম দার্জিলিংয়ে শুটিং করলেন অভিনেত্রী।

 

শোনা গিয়েছে, রূপক চক্রবর্তী পরিচালিত '১০ই জুন' কোনও প্রেমের গল্প নয়। তা একটু থ্রিলার ঘরানার। ছবিতে সৌমিতৃষার চরিত্রের নাম মিতালি। গল্প অনুযায়ী, বাড়িতে একা ছিল মিতালি। আচমকা সেখানে ঢুকে পড়ে এক খুনি (এই খুনির চরিত্রেই অভিনয় করেছেন সৌরভ দাস)। তার পরই একের পর এক টুইস্ট অ্যান্ড টার্নস। সৌমিতৃষা-সৌরভ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কৌশিক সেন, ঋষভ চক্রবর্তী ও মৌসুমী দাসকে।

 

[আরও পড়ুন: আম্বানিদের মেগাবাজেট বিয়েতে আমন্ত্রিত রাইমা সেন, সাজবেন মা মুনমুনের শাড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামীতে রূপক চক্রবর্তী পরিচালিত '১০ই জুন' সিনেমায় দেখা যাবে সৌমিতৃষাকে।
  • তারই শেষ পর্বের শুটিং ছিল দার্জিলিংয়ে।
Advertisement