shono
Advertisement

ভাজ্জি ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী ভুল করলেন সৌরভ!

পরে নিজের ভুল স্বীকারও করেছেন 'দাদা'৷ The post ভাজ্জি ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী ভুল করলেন সৌরভ! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:37 PM Nov 21, 2017Updated: 02:07 PM Nov 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফ-স্পিনার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে হরভজন সিংয়ের সাফল্যের নেপথ্যে সৌরভ গঙ্গোপাধ্যায়ের অবদান ক্রিকেটপ্রেমীদের অজানা নয়। তরুণ স্পিনারের উপর ভরসা রেখে নিরাশ হতে হয়নি তৎকালীন ভারত অধিনায়ককেও। ক্রিকেটকে বিদায় জানালেও প্রিয় দাদার সঙ্গে সম্পর্ক সেই একইরকম রয়েছে ভাজ্জির। কিন্তু সোমবার হরভজন ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানাতে গিয়ে বড়সড় ভুল করে বসলেন সৌরভ।

Advertisement

[নতুন ইনিংস শুরু, ঝটিকা সফরেই আংটি বদল সুনীল-সোনমের]

ঘরের মাটিতে রণজি ট্রফিতে বাংলার কাছে দুরমুশ হয়েছে হরভজনের পাঞ্জাব। তারপর বাইশ গজের বিরতিতে স্ত্রী গীতা বসরা ও সন্তানকে নিয়ে অমৃতসরের স্বর্ণমন্দিরে পুজো দিতে গিয়েছিলেন ভারতীয় স্পিনার। সপরিবারে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভাজ্জি। সঙ্গে পাঞ্জাবি ভাষাতেই লিখেছিলেন, ‘ঈশ্বর সকলকে সুস্থ ও ভাল রাখুন।’

আর সেই ছবিটিতেই কমেন্ট করতে গিয়ে একটি ভুল করে ফেলেন দাদা। হরভজনের মেয়েকে ছেলে ভেবে লিখে বসেন, “ছেলে খুব সুন্দর দেখতে হয়েছে। ওকে খুব ভাল রেখো ভাজ।” তবে খানিক পরেই নিজের ভুল বুঝতে পারেন সৌরভ। ভুল শুধরে ফের টুইট করেন। সৌরভের টুইটের পর অবশ্য অনেকেই মজা করে আমির খানের ‘দঙ্গল’ ছবির বিখ্যাত সংলাপটি টুইট করেছেন। বলছেন, “কোনও ব্যাপার নয় দাদা। আমাদের মেয়েরাও ছেলেদের থেকে কিছু কম নয়।” অনেকে আবার ভাজ্জিকে বলছেন, দাদার এই টুইটের পর ভাজ্জি ছেলের বিষয়ে ভাবতেই পারেন।

নেটিজেনদের মতোই দাদার এমন ভুলে কিছু মনে করেননি ভাজ্জিও। বরং নিজের প্রিয় প্রাক্তন অধিনায়কের থেকে শুভেচ্ছা পেয়ে তিনি খুশিই হয়েছেন। সৌরভকে উত্তরে তিনি লেখেন, “আমাদের আশীর্বাদ করার জন্য অনেক ধন্যবাদ দাদা। সানাকে আমার অনেক ভালবাসা। শীঘ্রই দেখা হবে।” শুভেচ্ছা জানাতে গিয়ে এমন ভুলের উদাহরণ অবশ্য আরও রয়েছে। জাহির খানের হবু স্ত্রী সাগরিকা ঘাটগেকে বাগদানের অভিনন্দন জানাতে গিয়ে তাঁকে সাংবাদিক সাগরিকা ঘোষের সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন অনিল কুম্বলে৷ পরে সে ভুল ধরিয়ে দেন সাগরিকা ঘোষ নিজেই৷

[অতি নাটকীয় ইডেন টেস্ট শেষ হল ড্র দিয়েই]

The post ভাজ্জি ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী ভুল করলেন সৌরভ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement