shono
Advertisement

আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়, কেন এমন সিদ্ধান্ত?

প্রিয় দাদাকে শুভেচ্ছা জানাতে এদিন সকাল থেকেই বেহালার বাড়ির সামনে ভিড় জমান অনুরাগীরা।
Posted: 11:18 AM Jan 06, 2021Updated: 11:31 AM Jan 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পূর্ণ সুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। বাড়ি যেতেও কোনও সমস্যা নেই। তা সত্ত্বেও আজ হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন না বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট। আগামিকাল তিনি বাড়ি যাবেন। এমনটাই জানাল হাসপাতাল কর্তৃপক্ষ। সৌরভ নিজেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলেও স্পষ্ট করে দেওয়া হয়েছে।

Advertisement

মঙ্গলবারই ডা. দেবী শেঠী দেখা করেন সৌরভের (Sourav Ganguly) সঙ্গে। তারপরই জানিয়ে দিয়েছিলেন, সৌরভ এখন একদম সুস্থ। বুধবার অর্থাৎ আজই বাড়ি ফিরতে পারবেন। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়েই আগের মতোই সব কাজ করতে পারবেন তিনি। বিশিষ্ট চিকিৎসক এও বলেন, সৌরভ এতটাই সুস্থ যে তিনি চাইলে ক্রিকেট খেলতে বা ম্যারাথনেও নামতে পারেন। কিংবা প্লেন ওড়াতেও বাধা নেই। ফলে সকলেই নিশ্চিত ছিলেন এদিনই বাড়ি ফিরবেন মহারাজ।

[আরও পড়ুন: অভিজ্ঞতায় জোর! সুব্রত পালকে লোনে আসার প্রস্তাব এসসি ইস্টবেঙ্গলের]

প্রিয় দাদাকে শুভেচ্ছা জানাতে এদিন সকাল থেকে বেহালার বাড়ির সামনে ভিড় জমান অনুরাগীরা। সৌরভের যাতে হাসপাতাল থেকে বাড়ি ফিরতে সমস্যা না হয়, তা জন্য প্রস্তুত ছিলেন ট্রাফিক গার্ডরাও। কিন্তু সকলকে খানিকটা অবাক করেই সৌরভ জানিয়ে দেন তিনি আজ বাড়ি ফিরতে চান না। আরও একটা দিন হাসপাতালেই থাকতে চান। বৃহস্পতিবার বাড়ি যাবেন তিনি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, সুস্থ হয়ে ওঠা সত্ত্বেও কেন আচমকা একটা অতিরিক্ত দিন থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন মহারাজ?

সে বিষয়ে দাদার কোনও প্রতিক্রিয়া না মিললেও চিকিৎসদের একাংশের মতে, অনেক রোগীই এমন একটা ঘটনার পর মনে করেন, তিনি আরও খানিকটা সময় হাসপাতালে থাকলে পর্যাপ্ত বিশ্রাম পাবেন। যা সাধারণত বাড়িতে হয় না। সেই জায়গা থেকে এই সিদ্ধান্ত হতে পারে। যদিও সৌরভ ঠিক কী ভেবে এমনটা করলেন, তা স্পষ্ট নয়। তবে একইসঙ্গে চিকিৎসকরা এও বলছেন, সুস্থ হয়ে গেলে হাসপাতালে অতিরিক্ত দিন না থাকাই শ্রেয়। কারণ সেখান থেকে নানারকম সংক্রমণের একটা আশঙ্কা রয়েই যায়।

[আরও পড়ুন: আইপিএলের অন্দরের খবর জানতে ক্রিকেটারকে গোপন প্রশ্ন নার্সের! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement