shono
Advertisement

ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ! লেজেন্ডস লিগে ইডেনে খেলবেন না সৌরভ

১৬ সেপ্টেম্বর ইডেনে ইন্ডিয়া মহারাজাস বনাম ওয়ার্ল্ড জায়ান্টস ম্যাচ নিয়ে প্রচণ্ড আগ্রহ তৈরি হয়েছিল শহরবাসীর।
Posted: 10:55 AM Sep 03, 2022Updated: 10:55 AM Sep 03, 2022

আলাপন সাহা: প্রায় দশ বছর পর তিনি আবার ইডেনে ব‌্যাট হাতে নামবেন। আবার ক‌্যাপ্টেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে। লেজেন্ডস লিগে (Legends Cricket League) সামাজিক কারণের জন‌্য সৌরভ গঙ্গোপাধ‌্যায় একটা ম‌্যাচে খেলবেন, সেটা ঘোষণা হওয়ার পরই রীতিমতো প্রহর গোনা শুরু করে দিয়েছিলেন বাংলার মানুষ। কিন্তু এবার জানা গেল, সেই ম্যাচে নামবেন না বিসিসিআই প্রেসিডেন্ট।

Advertisement

আগামী ১৬ সেপ্টেম্বর ইডেনে ইন্ডিয়া মহারাজাস বনাম ওয়ার্ল্ড জায়ান্টস ম‌্যাচ নিয়ে ইতিমধ‌্যেই প্রচণ্ড আগ্রহ তৈরি হয়েছে শহরবাসীর মধ‌্যে। ওই ম‌্যাচের পর আরও দু’টো ম‌্যাচ রয়েছে ইডেনে (Eden Gardens)। তবে যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সৌরভ (Sourav Ganguly)। কিন্তু প্রাক্তন ভারত অধিনায়ককে আবার ব্য়াট হাতে ২২ গজে দেখার স্বপ্নপূরণ হচ্ছে না ক্রিকেটপ্রেমীদের। খবর এমনটাই।

[আরও পড়ুন: ৯ সেপ্টেম্বর মঙ্গলকোট মামলার রায়দান, ভাগ্য নির্ধারিত হবে অনুব্রতরও]

সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে যাবতীয় আগ্রহে শুক্রবারও বেশ কয়েকজন এসেছিলেন ইডেনে। টিকিটের খোঁজে। সৌরভ নিজেও প্রচণ্ড উত্তেজিত ছিলেন। জিমে প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন। শোনা যাচ্ছিল, অনুশীলনও শুরু করে দেবেন। কিন্তু সৌরভকে ইডেনে ফের ব‌্যাট হাতে নামতে দেখা হচ্ছে না শহরবাসীর। কারণ ওই ম‌্যাচে সৌরভ খেলছেন না। শোনা গেল, ব‌্যক্তিগত কারণেই ওই ম‌্যাচে খেলা সম্ভব হচ্ছে না সৌরভের। শুধু খেলা নয়, ইডেনে একটা রিইউনিয়নও দেখত শহরবাসী। কারণ একটা সময় সৌরভের নেতৃত্বে বীরেন্দ্র শেহওয়াগ, মহম্মদ কাইফের মতো যাঁরা ভারতীয় দলে খেলেছিলেন, তাঁদের অনেকেই খেলছেন লেজেন্ডস লিগে। ফলে আরও একবার শেহওয়াগদের ক‌্যাপ্টেনের ভূমিকায় দেখা যেত সৌরভকে।

উদ‌্যোক্তারা আরও ভাবনা চিন্তা করেছিলেন ম‌্যাচটা নিয়ে। সৌরভকে একটা জমকালো সংবধর্না দেওয়া হত। কিন্তু সে’সব বাতিল করতে হচ্ছে। এই পুরো প্রোজেক্টের মুখ‌্য ভূমিকায় রয়েছেন সৌরভের ছোটবেলার বন্ধু সঞ্জয় দাস। শুক্রবার সিএবিতে তাঁকে এই নিয়ে প্রশ্ন করা হলে, তিনি তেমন কিছু বলতে চাইলেন না। সৌরভ না থাকায় এই ম‌্যাচ নিয়ে শহরবাসীর আগ্রহ যে অনেকটাই কমবে, সেটা বলে দেওয়াই যায়।

[আরও পড়ুন: রবিবার ফের মুখোমুখি ভারত-পাক, মেগা লড়াইয়ের আগে রোহিতদের সতর্কবার্তা রিজওয়ানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement