shono
Advertisement

কপি-পেস্টেই বিপত্তি! ‘মেগা ব্লকবাস্টার’পোস্টারের রহস্য নিজেই ফাঁস করে ফেললেন সৌরভ

কী এমন গন্ডগোল করলেন সৌরভ, যাতে এই গোপন রহস্য সামনে চলে এল?
Posted: 09:28 PM Sep 02, 2022Updated: 09:28 PM Sep 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপন কথাটি রহিল না গোপনে। কপি আর পেস্ট করার চক্করে ফাঁস হয়ে গেল রহস্য। এমন বিপত্তি ঘটালেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে চলছে জোর চর্চা।

Advertisement

সম্প্রতি একটি পোস্টার সোশ্যাল প্ল্যাটফর্মে পোস্ট করেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। যেখানে দেখা যায়, হাসি মুখে দাঁড়িয়ে সৌরভ (Sourav Ganguly)। নিচে বড় বড় হরফে লেখা, ‘মেগা ব্লকবাস্টার।’ তারপরই বলা হয়েছে, ৪ সেপ্টেম্বর আসছে ট্রেলার। ক্যাপশনে আবার সৌরভ লেখেন, শুটিংয়ে দারুণ মজা হয়েছে। স্বাভাবিক ভাবেই এহেন পোস্টে হইচই শুরু হয়ে যায়। তবে কি দাদার বায়োপিকের ট্রেলার মুক্তি পেতে চলেছে? এই প্রশ্নেও জাগে অনেকের মনে। তবে একে একে দীপিকা পাড়ুকোন, রোহিত শর্মা (Rohit Sharma), কপিল শর্মাদেরও একইরকম পোস্টার সামনে আসে। প্রত্যেকের পোস্টারেই লেখা মেগা ব্লকবাস্টার!

[আরও পড়ুন: এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা, পরিবর্তের নাম ঘোষণা করল BCCI]

সব মিলিয়ে নেটিজেনদের কৌতূহল ও আগ্রহ আরও বাড়ে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যায় এই ‘মেগা ব্লকবাস্টার’। কিন্তু সমস্ত উত্তেজনায় কার্যত জল ঢেলে দিলেন সৌরভ নিজেই। সামান্য একটা কপি-পেস্টের গন্ডগোলেই অনিচ্ছাকৃতভাবে ফাঁস হয়ে গেল রহস্য। কীসের এই পোস্টার? কীসেরই বা ট্রেলার মুক্তি পেতে চলেছে? সবকিছুরই ইঙ্গিত পেয়ে গেলেন সোশ্যাল দুনিয়ার বাসিন্দারা। জানা গেল, আসলে এটি একটি ই-কমার্স সাইট Meesho-র বিজ্ঞাপন। তাতেই দেখা যাবে দক্ষিণী তারকা রশ্মিকা থেকে বলি ডিভা দীপিকা, কমেডিয়ান কপিল শর্মা থেকে ক্রিকেটার রোহিত শর্মাকে।

তা, কী এমন গন্ডগোল করলেন সৌরভ, যাতে এই গোপন রহস্য সামনে চলে এল? আসলে, সৌরভ প্রথমে ক্য়াপশনে লিখে ফেলেছিলেন, “১ সেপ্টেম্বরের পোস্টে কোথাও মিশোর নামটি উল্লেখ করবেন না।” হয়তো কোম্পানির তরফে এই নির্দেশই দেওয়া হয়েছিল সৌরভকে। কিন্তু ভুলবশত, সেই লাইনটি সমেতই তা কপি করে পেস্ট করে ফেলেন সৌরভ কিংবা তাঁর সোশ্যাল মিডিয়া টিম। ব্যাস, টিজারের আকর্ষণই মাটি! যতক্ষণে সেটি এডিট করেছেন, ততক্ষণে সব রহস্য ফাঁস! তবে বিজ্ঞাপনের ট্রেলারে কী আছে, তা জানতে যে এখনও আগ্রহী নেটিজেনরা, সে কথা সোশ্যাল মিডিয়ায় তাঁদের চর্চা থেকেই স্পষ্ট।

[আরও পড়ুন: বিস্ফোরণে রক্তাক্ত আফগানিস্তান, তালিবানপন্থী ধর্মগুরু-সহ নিহত অন্তত ১৮]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement