shono
Advertisement

জল্পনার অবসান, বুধবারই বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন-বৈশাখী

মঙ্গলবারই নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছেন দুজনে। The post জল্পনার অবসান, বুধবারই বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন-বৈশাখী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:37 PM Aug 13, 2019Updated: 11:37 PM Aug 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : জল্পনার অবসান করে বিজেপিতেই যোগ দিচ্ছেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। একইসঙ্গে যোগ দিচ্ছেন তাঁর বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। বুধবারই তাঁরা নয়াদিল্লিতে বিজেপির সর্বভারতীয় সদর দপ্তরে আনুষ্ঠানিক ভাবে গেরুয়া পতাকা হাতে তুলে নেবেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতেই বিমানে দিল্লির উদ্দেশ্যে উড়ান ধরেন দু’জনে।

Advertisement

প্রসঙ্গত মঙ্গলবারই দূরত্ব বাড়িয়ে বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছেন শোভনবাবু। স্পিকারের অনুরোধেও কাজ হল না। ব্যক্তিগত কারণ দেখিয়ে বিধানসভার মৎস এবং প্রাণিসম্পদ উন্নয়ন দপ্তরের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন শোভন চট্টোপাধ্যায়। বিধানসভার সেক্রেটারির কাছে ফ্যাক্স মারফত আসে শোভনবাবুর ইস্তফাপত্র। আর এই বিষয়ে উষ্মা প্রকাশ করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, আগেই কলকাতার মেয়র এবং রাজ্যের মন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছিলেন শোভনবাবু। এবার বিধানসভার স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দিয়ে তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়ান তিনি।

সূত্রের খবর, বুধবারই বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন ও বৈশাখী। এর আগেও বেশ কয়েকবার বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন দুজনে। ফলপ্রসূ না হওয়ায় জল্পনা জিইয়ে রেখেছিলেন। কিন্তু এদিন তৃণমূলের সব সম্পর্ক ছিন্ন করে বিজেপিতেই যাচ্ছেন শোভন ও বৈশাখী।

The post জল্পনার অবসান, বুধবারই বিজেপিতে যোগ দিচ্ছেন শোভন-বৈশাখী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার