shono
Advertisement
Uttar Pradesh

অযোধ্যার পর এবার কনৌজ, ফের যোগীরাজ্যে নাবালিকা ধর্ষণে ধৃত সপা নেতা

অভিযুক্ত খোদ অখিলেশ যাদবের ঘনিষ্ঠ বলে দাবি উঠছে।
Published By: Amit Kumar DasPosted: 12:00 PM Aug 14, 2024Updated: 12:15 PM Aug 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যায় নাবালিকা গণধর্ষণ কাণ্ডে দলের দাপুটে নেতার নাম জড়ানোয় মুখ পুড়েছে সমাজবাদী পার্টির। সেই বিতর্কের মাঝেই এবার উত্তরপ্রদেশের কনৌজ জেলায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল আর এক সপা নেতার বিরুদ্ধে। বিষয়টি প্রকাশ্যে আসার পর ইতিমধ্যেই নবাব সিং যাদব নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে কনৌজের সদর কোতোয়ালি এলাকায়। নির্যাতিতা ওই নাবালিকার বয়স ১৫ বছর। কনৌজের পুলিশ সুপার অমিতকুমার আনন্দ জানিয়েছেন, নবাব সিং যাদবকে পকসো আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। জানা যাচ্ছে, চাকরি দেওয়ার নাম করে মেয়েটিকে বাড়িতে ডেকে তার উপর পাশবিক অত্যাচার করা হয়। গোটা ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন নবাব। গ্রেপ্তারের প্রেক্ষিতে নবাব দাবি করেছেন, এই ঘটনা পুরোপুরি মিথ্যা। ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসানোর চেষ্টা চলছে। গ্রেপ্তারির পর অভিযুক্ত নবাবকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: প্রত্যাঘাত! লোহিত সাগরে জোড়া হাউথি জাহাজ গুঁড়িয়ে দিল আমেরিকা]

ধর্ষণে অভিযোগে নবাবের নাম জড়ানোর পর দাবি ওঠে, অভিযুক্ত কনৌজের সাংসদ এবং উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের ঘনিষ্ঠ। যদিও সমাজবাদী পার্টি (সপা) জানিয়েছে, তাদের দলের সদস্য নন অভিযুক্ত নবাব।

[আরও পড়ুন: রামমন্দিরে এবার চোরের উৎপাত! ভক্তিপথ থেকে উধাও ৫০ লক্ষের বাতিস্তম্ভের আলো]

উল্লেখ্য, সম্প্রতি অযোধ্যায় ১২ বছরের এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে উত্তরপ্রদেশের রাজনীতি। অভিযোগ, কয়েক মাস আগে চাষের জমিতে কাজ করার সময় নাবালিকাকে নিজের বেকারিতে নিয়ে এসে ধর্ষণ করেন সপা নেতা মইন খান ও তাঁর বেকারির কর্মীরা। গোটা ঘটনার ভিডিও রেকর্ড কড়া হয়। সেই ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে ২ মাসেরও বেশি সময় ধরে বেকারির মধ্যেই ওই নাবালিকাকে গণধর্ষণ করে অভিযুক্তরা। এই ঘটনায় নাবালিকা গর্ভবতী হয়ে পড়লে প্রকাশ্যে আসে বিষয়টি। ঘটনার তদন্তে নেমে গ্রেপ্তার করা হয় মূল অভিযুক্ত মইনকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের কনৌজ জেলায় এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল সপা নেতার বিরুদ্ধে।
  • নবাব সিং যাদব নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • গ্রেপ্তারির পর অভিযুক্ত নবাবকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছে।
Advertisement