shono
Advertisement

মহিলা বিশ্বকাপ জয়ের আনন্দে চুমু, অবশেষে ক্ষমা চাইলেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট

ফুটবলার জেনি হারমোসোকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রুবিয়ালেস।
Posted: 10:58 AM Aug 22, 2023Updated: 11:47 AM Aug 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের বিশ্বজয়ের পরে বিতর্কে জড়িয়েছিলেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুইস রুবিয়ালেস (Luis Rubiales)। বিশ্বজয়ের পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রুবিয়ালেস স্পেনের মিডফিল্ডার জেনি হারমোসোর (Jenni Hermoso) ঠোঁটে চুম্বন করেন। তা নিয়ে শুরু হয় জোর চর্চা। তীব্র সমালোচিত হন রুবিয়ালেস। প্রথমটায় এই সমালোচনা, নিন্দাকে খুব একটা গুরুত্ব দেননি স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট। সেই রুবিয়ালেসই চুমু কাণ্ডে ক্ষমা চেয়ে নিলেন।
‘রেডিও মার্কা’কে দেওয়া সাক্ষাৎকারে রুবিয়ালেস বলেছিলেন, ”জেনিকে চুমু? মূর্খ লোকের তো অভাব নেই। ওদের কথা শোনার মতো সময় আমার নেই।” 

Advertisement

[আরও পড়ুন: দুই মেগা ইভেন্টের আগে রোহিতকে কোন পরামর্শ দিলেন সৌরভ?]

যাঁকে চুমু খাওয়া নিয়ে এত বিতর্ক সেই ডেনি হারমোসোও প্রথমটায় বলেছিলেন, তিনি ভাল ভাবে নেননি ব্যাপারটা। পরে অবশ্য বলেছিলেন রুবিয়ালেস তাঁদের স্নেহ করেন। এই চুম্বন আসলে স্নেহের প্রতিফলন। কিন্তু বিভিন্ন জায়গা থেকে ধেয়ে আসা সমালোচনার প্রক্ষিতে রুবিয়ালেস ক্ষমা চাইতে বাধ্য হলেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় রুবিয়ালেস বলেছেন, ”আমি ভুল করেছিলাম। এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। সভাপতির মতো দায়িত্বে যখন আমি বহাল, তখন আমাকে আরও সতর্ক হতে হবে। আমার আরও সতর্ক হওয়া উচিত ছিল।”

[আরও পড়ুন: কুলদীপ ইন, চাহাল আউট! ভাল ফর্মে থেকেও এশিয়া কাপ থেকে কেন বাদ ভারতীয় স্পিনার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement