shono
Advertisement

অভিনব উদ্যোগ দেবের, বিশেষ চাহিদা সম্পন্ন খুদেরা গান গাইল ‘বাঘা যতীন’ ছবির জন্য

প্রযোজক হোক কিংবা অভিনেতা,সারপ্রাইজ দিতে দেবের জুড়ি মেলা ভার!
Posted: 05:04 PM Sep 28, 2023Updated: 05:04 PM Sep 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেব মানেই চমক! অনুরাগীদের চমকে দেওয়াটা যেন একেবারে অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে সাংসদ-অভিনেতার। এবার ‘বাঘা যতীন’ ছবির (Bagha Jatin) ‘বাঘা বাঘা হে’ গান রিলিজের আগেও অনুরাগীদের মন জয় করে নিলেন এক অভিনব উদ্যোগে। যে গান মুক্তির অপেক্ষায় সেই গানে গলা মিলিয়েছেন বিশেষ চাহিদা সম্পন্ন খুদেরা। আর তাদের গান রেকর্ড করার ভিডিও শেয়ার করেছেন দেব।

Advertisement

প্রসঙ্গত, প্রযোজক হিসেবে হোক কিংবা অভিনেতা, নতুন নতুন ছবিতে সারপ্রাইজ দিতে দেবের জুড়ি মেলা ভার। ব্য়োমকেশ হোক কিংবা বাঘা যতীন বা গোলোন্দাজ। বছরখানেক ধরেই পর্দায় নতুন অবতারে ধরা দিচ্ছেন দেব। লুক নিয়ে যেভাবে এক্সপেরিমেন্ট করছেন, তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তবে নিজের সিনেমার টিম নিয়েও তিনি বেশ যত্নবান। নতুন মুখ, নতুন পরিচালকদের পাশে দাঁড়িয়েছেন সাংসদ অভিনেতা। এবার ‘বাঘা যতীন’ ছবির ‘বাঘা বাঘা হে’ গান নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে আনলেন।

টলিউড সুপারস্টার দেব ক্যাপশনে লিখলেন- “বাঘা যতীন’ ছবির দ্বিতীয় গান আমরা রিলিজ করতে চলেছি ‘। যে গান নবীন প্রজন্মকে বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ও তাঁর বীর গাথার সঙ্গে পরিচয় করাবে।” আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘বাঘা যতীন’ ছবির অন্যতম গান ‘বাঘা বাঘা হে’।

উল্লেখ্য, কয়েকদিন আগেই মোশন পোস্টারে দেবের সাধু অবতার দেখা গিয়েছিল। তারপর আরও এক নতুন লুকে চমকে দিয়েছেন দেব। এক মুখ দাড়ি, এলোমেলো চুল, মুখে নানা ক্ষতর দাগ! চোখে মুখে যেন বিদ্রোহের আগুন। পুজোয় মুক্তির আগে এবার নিত্যদিন ‘বাঘা যতীন’ সিনেমার নতুন নতুন তথ্য প্রকাশ্যে আনছেন।

[আরও পড়ুন: নবী দিবসে পার্কস্ট্রিটের অনাথ আশ্রমে নুসরত, বাচ্চাদের বিরিয়ানি বেড়ে খাওয়ালেন সাংসদ]

বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেতা নিঃসন্দেহে দেব (Dev)। একের পর এক ছবির কাজ করে চলেছেন। প্রেক্ষাগৃহে যখন ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ রমরমিয়ে চলছিল, তখন সাংসদ-অভিনেতা ডুয়ার্সে নতুন ছবি ‘প্রধান’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শারীরিক অসুস্থতাও তাঁকে টলাতে পারেনি! গায়ে জ্বর নিয়েই রাত পর্যন্ত ক্যামেরার সামনে একের পর এক শট দিয়ে গিয়েছেন। তার দিন কয়েক কাটতে না কাটতেই কলকাতায় উড়ে এসেছেন ‘বাঘাযতীন’-এর এবার জোরদার প্রচার শুরু করেছেন। 

[আরও পড়ুন: গোপন প্রোফাইল থেকে আলিয়ার উপর নজর, রণবীরের জন্মদিনে বড় সিক্রেট ফাঁস!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement