shono
Advertisement

নুসরতের পর বিয়ের পিঁড়িতে সাংসদ অভিনেতা দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড

চাইলেন আশীর্বাদও! টলিউডের অন্দরে জোর জল্পনা। The post নুসরতের পর বিয়ের পিঁড়িতে সাংসদ অভিনেতা দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড appeared first on Sangbad Pratidin.
Posted: 09:46 AM Jan 14, 2020Updated: 01:23 PM Jan 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতকাল। একে বিয়ের মরসুম। তার উপর কোনও তারকা যদি বিয়ের কার্ড টুইট করেন, তাহলে তো কোনও কথাই নেই! বিয়ের কার্ডের ঝলক শেয়ার করেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা। আর এতেই টলিপাড়ার অন্দরমহলে এখন গুঞ্জন শুরু হয়েছে যে খুব শিগগীরিই বিয়ে করছেন দেব-রুক্মিনী!

Advertisement

লাল কার্ডের উপর ঝলমল করছে সোনালি রঙের লেখা- “শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ”। এদিকে আবার স্বস্তিক চিহ্ন থেকে ‘শুভবিবাহ’ লেখা, কার্ডে পালকি-প্রজাপতি সবই রয়েছে। এমন চিরাচরিত একটি বিয়ের কার্ডের ছবি শেয়ার করেই দেব টুইট করেছেন, “কেউ ফাঁস করার আগেই দিলাম। আশা করি, আপনাদের আশীর্বাদ থাকবে।” এমন টুইট ঘিরেই টলিপাড়া-সহ দেবের অনুরাগীমহলে শুরু হয়েছে জোর জল্পনা। উপরন্তু দেব-রুক্মিনীর সম্পর্ক যে এখন ‘ওপেন সিক্রেট’, তা বোধহয় বলাই বাহুল্য। চার হাত এক হওয়া এখন শুধু অপেক্ষার।

ক্যামেরার সামনে দুই টলি-তারকা একে অপরকে ‘ভালো বন্ধু’ বলে সম্বোধন করলেও ঘনিষ্ঠ মহল কিন্তু ইতিমধ্যেই তাঁদের সম্পর্কের কথা একবাক্যে স্বীকার করে নিয়েছে। অফস্ক্রিন কেমিস্ট্রি সম্পর্কে দর্শকদের ধারণা না থাকলেও দেব-রুক্মিনী জুটির অনস্ক্রিন রোম্যান্স দেখেছেন দর্শকরা। ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ থেকে ‘পাসওয়ার্ড’, সমস্ত ছবিতেই সব ছবিতেই দেব-রুক্মিনীকে একসঙ্গে বেশ সাবলীল এবং সপ্রতিভ লেগেছে। তাছাড়া, টলিউডও বহুদিন ধরে এই দুই তারকার সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষায় রয়েছে।

[আরও পড়ুন: ‘ভালবাসার রোদ জানলা বেয়ে আয়’, কেন বলছেন ঋতাভরী? ]

তা সাংসদ অভিনেতা দেব কি সত্যিই তাঁর দীর্ঘদিনের ‘বান্ধবী’ রুক্মিনী মৈত্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন, নাকি বিয়ের কার্ড টুইটের নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ? এই উত্তর পাওয়া শুধু সময়ের অপেক্ষা! কিন্তু সূত্রের খবর বলছে, এটা দেবের পাবলিসিটি স্টান্ট! আসলে একটি নতুন ছবি আসছে। যে ছবিতে এক বৃদ্ধ-বৃদ্ধার বিয়ে দেখা যাবে। আর তাই দেবের এই বিয়ের কার্ড টুইট। তবে সেই ছবির অভিনেতা না প্রযোজক তিনি, তা এখনও অধরাই! প্রসঙ্গত, লোকসভা ভোটের সময় দেব ব্যস্ত থাকায় রুক্মিণীও টুইট করে প্রকাশ্যে ‘ভালোবাসি তোমাকে’ বলেছিলেন। কিন্তু পরে জানা গেল ওটা ‘কিডন্যাপ’ ছবির গান।

[আরও পড়ুন: টলিউডেও #MeToo, অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রূপাঞ্জনার ]

The post নুসরতের পর বিয়ের পিঁড়িতে সাংসদ অভিনেতা দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement