shono
Advertisement

‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এ মাতলেন কিরণ রিজিজু, কেন্দ্রীয় মন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেন্দ্রীয় মন্ত্রীর স্টান্ট৷ The post ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এ মাতলেন কিরণ রিজিজু, কেন্দ্রীয় মন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Jul 13, 2019Updated: 07:51 PM Jul 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’৷ সোশ্যাল মিডিয়া দৌলতে নেটিজেন ও জেন ওয়াইয়ের কাছে এখন অতি পরিচিত বিষয় এটি৷ হাওয়ায় পা ঘুরিয়ে এক শটে বোতলের ঢাকনা খোলার এই চ্যালেঞ্জে ইতিমধ্যে অংশগ্রহণ করেছেন, হলিউড থেকে শুরু করে বলিউড সেলেবরা৷ এবার যে তালিকায় নাম লেখালেন কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু৷ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কেন্দ্রীয় ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রীর এই কীর্তির ভিডিও৷ যা দেখার পর, বিজেপি নেতার শারীরিক সক্ষমতা ও দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা৷

Advertisement

[ আরও পড়ুন: দলিতকে বিয়ের পর প্রাণনাশের হুমকি, পুলিশকে পাশে পেয়ে স্বস্তিতে বিজেপি বিধায়কের মেয়ে]

রাজ্যবর্ধন সিং রাঠোরের পাশাপাশি, ফিজিক্যাল ফিটনেসের বিষয়ে এর আগেও সংবাদ শিরোনামে উঠে এসেছেন কিরণ রিজিজু৷ তাঁর জিম বা যোগা করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷ বারবার সাধারণ মানুষকে শরীরচর্চার বার্তা দিতে দেখা গিয়েছে তাঁকে৷ তবে এবার একদম অন্যরূপে ধরা দিলেন মোদি মন্ত্রিসভার এই সদস্য৷ এক শটেই তিনি খুলে দিলেন বোতলের ঢাকনা৷ বুঝিয়ে দিলেন ক্রীড়া মন্ত্রকের দায়িত্ব পালনে তিনি যথেষ্ট নির্ভরযোগ্য তিনি৷ নিজের চ্যালেঞ্জ ভিডিওটি টুইটারে পোস্ট করে কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, ‘‘চ্যালেঞ্জে অংশগ্রহণ করে বোতলের ঢাকনা খোলা, একটা নিখুঁত কাজ৷ যার জন্য প্রয়োজন একাগ্রতা, ভারসাম্য ও শারীরিক ক্ষমতা৷ যদিও আপনি জীবনে শৃঙ্খলা আনতে চান৷ তবে অবশ্যই ফিট থাকুন৷’’

উল্লেখ্য, এর আগে এই ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। প্রত্যাশা মতো বেশ নিখুঁতভাবেই এই চ্যালেঞ্জ পূর্ণ করেন বলিউডের খিলাড়ি কুমার। বিষয়টিতে আরও টুইস্ট আনেন অভিনেতা টাইগার স্রফ। তিনি আবার চ্যালেঞ্জটি গ্রহণ করেন চোখ বেঁধে। বলাবাহুল্য, লেটার মার্কস নিয়ে পাশ করেছেন জ্যাকিপুত্র। সম্প্রতি এই চ্যালেঞ্জ গ্রহণ করে অভিনেত্রী সুস্মিতা সেন বুঝিয়ে দিয়েছেন, এখনও তিনি কতটা ফিট। তবে শুধু এদেশেই নয়, গোটা বিশ্ব এখন মজে বোতলের ঢাকনা খোলার চ্যালেঞ্জে। তারকা ফুটবলার জ্লাটান ইব্রাহিমোভিচ থেকে ব্রিটিশ অভিনেতা জেসন স্ট্যাথমরাও এই চ্যালেঞ্জের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

[ আরও পড়ুন: চোখের সামনে আস্ত কুমির গিলে ফেলল অজগর! ক্যামেরাবন্দি দৃশ্য ভাইরাল ]

The post ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’-এ মাতলেন কিরণ রিজিজু, কেন্দ্রীয় মন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement