shono
Advertisement
DRS Cheating

ডিআরএস নিয়ে প্রতারণা করছেন হার্দিকরা, মারাত্মক অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে

রইল সেই ভিডিও।
Posted: 02:25 PM Apr 19, 2024Updated: 04:31 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'ডিআরএস' প্রতারণা করার অভিযোগ উঠল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। সেই ভিডিও ভাইরাল হল সোশাল মিডিয়ায়।
মুম্বই ইন্ডিয়ান্স ও পাঞ্জাব কিংস ম্যাচের ১৫-তম ওভারের ঘটনা। ব্যাট করছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব। পাঞ্জাবের অর্শদীপ সিং ওয়াইড ইয়র্কার দেন। সূর্যকুমার যাদব লেগ সাইডে সরে গিয়েছিলেন। তিনি বলের কাছে পৌঁছতে পারেননি। 

Advertisement

[আরও পড়ুন: রোহিতের নেতৃত্বে শেষ ওভার খেলল মুম্বই, হার্দিককে পাত্তাই দিলেন না মাধোয়াল]


আম্পায়ার প্রথমে ওয়াইড দেননি। সেই সময়ে মুম্বই ইন্ডিয়ান্সের এক সতীর্থ ডাগ আউটে বসে ডিআরএস নেওয়ার জন্য ইশারা করেন ব্যাটারকে। রিভিউ দেখে আম্পায়ার ওয়াইডের সিদ্ধান্ত দেন। এই সিদ্ধান্ত সমর্থন করতে পারেননি পাঞ্জাব কিংসের অধিনায়ক স্যাম কুরান। আম্পায়ারকে অভিযোগ জানাচ্ছিলেন তিনি।  


এদিকে ১৯-তম ওভারে টিম ডেভিডকে একই ভাবে অফস্ট্যাম্পের বাইরে বল দিয়েছিলেন স্যাম কুরান। আম্পায়ার প্রথমে ওয়াইড দেননি। কিন্তু ব্যাটার রিভিউ চান। পরে ওয়াইড দেন আম্পায়ার। আম্পায়ারদের এহেন সিদ্ধান্ত দেখার পরে স্থির থাকতে পারেননি সানরাইজার্স হায়দরাবাদের প্রাক্তন হেড কোচ টম মুডি।

 

তিনি বলেন, ''বিশেষজ্ঞ তৃতীয় আম্পায়ারের দরকার এখন। অনেকগুলো সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন রয়েছে। কিছু আম্পায়ারকে মাঠেই ভালো লাগে। তৃতীয় আম্পায়ারের কাজ সুষ্ঠু ভাবে করতে হলে দক্ষতা ও অভিজ্ঞতা লাগে।'' আইপিএলের আম্পায়ারিং নিয়ে প্রশ্ন উঠে গেল। 

[আরও পড়ুন: ‘শুরু হোক ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ’, প্রতিবেশী দেশের বিরুদ্ধে খেলতে মুখিয়ে রোহিত

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'ডিআরএস' প্রতারণা করার অভিযোগ উঠল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।
  • সেই ভিডিও ভাইরাল হল সোশাল মিডিয়ায়।
  • মুম্বই ইন্ডিয়ান্স ও পাঞ্জাব কিংস ম্যাচের ১৫-তম ওভারের ঘটনা।
Advertisement