shono
Advertisement

ব্যর্থতা ভুলে সামনের দিকে তাকাচ্ছে আল নাসের, রোনাল্ডোদের নতুন হেডস্যর কে?

সৌদি প্রো লিগ জিততে পারেনি রোনাল্ডোর ক্লাব।
Posted: 07:28 PM Jul 06, 2023Updated: 07:28 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আল নাসের ক্লাবের সঙ্গে কোচ রুডি গার্সিয়ার বিচ্ছেদ হয়ে গিয়েছে সেই এপ্রিলেই। গার্সিয়া চলে যাওয়ার পরও আল নাসের-এর অবস্থা ফেরেনি। বরং আল নাসের সৌদি প্রো লিগ জিততে পারেনি। শোনা যায়, গার্সিয়ার সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল গার্সিয়ার। আল নাসের এবার গার্সিয়ার বিকল্প খুঁজে নিল। রোনাল্ডোর হেডস্যর লুইস ক্যাস্ট্রো (Luis Castro)।

Advertisement

৬১ বছর বয়সি ক্যাস্ট্রোর অভিজ্ঞতা অগাধ। বোটাফোগো থেকে আল নাসেরে আসছেন। অতীতে পোর্তো ও শাখতার ডোনেস্ক দলকে কোচিং করিয়েছেন ক্যাস্ট্রো। রোনাল্ডোর সঙ্গে তাঁর কাজ করতে সমস্যা হবে না বলেই মনে করছেন আল নাসের কর্তারা।

[আরও পড়ুন: কলকাতায় এল বিশ্বকাপ, রোহিতদের পাশে থাকার বার্তা ঝুলনের]

 

নতুন মরশুমে নতুন কোচ আল নাসেরের। সেই সঙ্গে দলেও বেশ কিছু পরিবর্তন আনা হচ্ছে। আল নাসেরে এবার দেখা যেতে পারে রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রিয় বন্ধুকে। পর্তুগিজ তারকা তাঁর বন্ধুর জন্য আল নাসেরে তদ্বির করছেন বলেই খবর। তিনি উইলিয়াম কার্ভালহো। বর্তমানে তিনি রিয়াল বেটিস-এর খেলোয়াড়।
 

৩১ বছর বয়সি কার্ভালহো ২০১৮ সালে রিয়াল বেটিসে যোগ দেন। ডান পায়ের ডিফেন্সিভ মিডফিল্ডার কড়া ট্যাকলের জন্য বিখ্যাত। পর্তুগিজ জাতীয় দলের হয়ে ৮০টি ম্যাচ খেলেছেন কার্ভালহো। রোনাল্ডোর প্রিয় বন্ধু তিনি। সেই কারণেই আল নাসের ক্লাবে তাঁকে নিয়ে যাওয়ার জন্য উৎসাহ দেখাচ্ছেন রোনাল্ডো।

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দলে নেই রিঙ্কু, কী বলছেন নাইট তারকার কোচ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement