shono
Advertisement

মেজর লিগ ক্রিকেট থেকে নাম তুলে নিলেন রায়ডু, কিন্তু কেন?

প্রথম বার মার্কিন মুলুকে হচ্ছে মেজর লিগ ক্রিকেট।
Posted: 03:52 PM Jul 08, 2023Updated: 06:51 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক ছিল টেক্সাস সুপার জায়ান্টসের হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবেন অম্বতি রায়ডু (Ambati Rayudu)। প্রথম বার মার্কিন মুলুকে হতে চলেছে মেজর লিগ ক্রিকেট। আর সেই টুর্নামেন্টেই নামার কথা ছিল রায়ডুর। কিন্তু টেক্সাস সুপার জায়ান্টসের তরফ থেকে জানিয়ে দেওয়া হল, রায়ডুকে পাওয়া যাবে না। মেজর লিগ ক্রিকেটের প্রথম সংস্করণে তিনি নেই। ব্যক্তিগত কারণের জন্যই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন রায়ডু বলেই খবর। ভারত থেকে টেক্সাস সুপার জায়ান্টসকে সমর্থন করবেন রায়ডু, এমন কথাই জানানো হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্স আইপিএল ফাইনালের বল গড়ানোর আগেই আম্বাতি রায়ুডু  অবসর ঘোষণা করেছিলেন। তার অব্যবহিত পরেই রায়ডু ঘোষণা করেছিলেন তিনি মেজর লিগ ক্রিকেটে খেলবেন। উল্লেখ্য, লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের সঙ্গে টেক্সাস সুপার জায়ান্টসের ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা ছিল মেজর লিগ ক্রিকেটের। কিন্তু রায়ডুকে ছাড়াই এবার নামতে হবে টেক্সাস সুপার জায়ান্টসকে।

[আরও পড়ুন: ভোট হিংসায় ‘মমতার গণতন্ত্র’কে তোপ বিজেপির, ‘বেশি মৃত্যু তৃণমূল কর্মীরই’, পালটা শাসকদলের]

 

উল্লেখ্য, ক্রিকেটকে বিদায় জানিয়ে সক্রিয় রাজনীতিতে প্রবেশ করছেন রায়ডু। সেকথা নিজেই জানিয়েছেন তিনি। নিজের জেলা গুন্টুরে গিয়ে জানিয়ে দিয়েছেন, রাজনীতিতে নামার জন্য ব্লু প্রিন্ট তৈরি করছেন তিনি।সাংবাদিকদের তিনি বলেছেন, ”মানুষের সেবা করার জন্য আমি দ্রুত অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে যোগ দিতে চলেছি। জেলার সব প্রান্ত ঘুরছি মানুষের সমস্যা জানার জন্য। আমি পরিকল্পনা নিয়েই রাজনীতির ময়দানে নামব।”

কোন দলে যোগ দেবেন, সেটা এখনও ঠিক করেননি বলেই প্রাক্তন সিএসকে (CSK) তারকার দাবি। তবে সূত্রের খবর, তিনি অন্ধ্রের শাসক দল ওয়াইএসআর কংগ্রেসে যোগ দেবেন। সেই কারণেই কি মেজর লিগ ক্রিকেটে আর নামছেন না রায়ডু? রায়ডুকে নিয়ে জল্পনা চলছেই।

[আরও পড়ুন: জন্মদিনে বড় ঘোষণা সৌরভের, কী বললেন মহারাজ?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement