shono
Advertisement

ভল্ট দিতে গিয়ে জোড়া পা ভাঙলেন জিমন্যাস্ট, ভাইরাল মর্মান্তিক ভিডিও

হার্ট দুর্বল হলে ভিডিওটি দয়া করে দেখবেন না। The post ভল্ট দিতে গিয়ে জোড়া পা ভাঙলেন জিমন্যাস্ট, ভাইরাল মর্মান্তিক ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:22 PM Apr 09, 2019Updated: 04:22 PM Apr 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাবধান! হার্ট দুর্বল হলে নিচের ভিডিওটি দয়া করে দেখবেন না। কারণ এ ভিডিও দেখলে শিউরে উঠতে পারেন। ভল্ট দেওয়ার সময় মার্কিন জিমন্যাস্টের দুটি পা এমনভাবে ভেঙে গেল, যা সত্যিই চোখে দেখা কঠিন।

Advertisement

আরেমিকান জিমন্যাস্ট স্যাম সেরিও। অউবার্ন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিংয়ের বছর বাইশের ছাত্রী তিনি। আর মাস দুয়েক পরই বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু আর আগেই বড়সড় দুর্ঘটনা ঘটে গেল। গত শুক্রবার ব্যাটন রগ রিজিওনালের মঞ্চে কঠিন হ্যান্ডস্প্রিং ডাবল ফ্রন্ট ফ্লিপ ভল্ট পারফর্ম করছিলেন তিনি। কিন্তু ল্যান্ডিং করতে গিয়েই ঘটে সেই কাণ্ড। মেঝেতে পা ফেলতে গিয়েই তা ভুলভাবে পড়ে। আর সঙ্গে সঙ্গে হাঁটু থেকে ভেঙে যায় পা। যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন স্যাম। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরাও হতভম্ব হয়ে যান। ছুটে আসে মেডিক্যাল টিম এবং প্রশিক্ষক। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দু-পায়েই অস্ত্রোপচার হয়েছে তাঁর। এমন আঘাতের পর যে আর কোনওভাবেই জিমন্যাস্টিক্সের দুনিয়ায় ফেরা সম্ভব নয়, তা বুঝে গিয়েছিলেন স্যাম। আর তাই সেই ঘটনার পরই নিজের অবসর ঘোষণা করেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর পোস্ট পড়ে শোকাহত নেটিজেনরা।

[আরও পড়ুন: মোহনবাগান রত্ন ফেরত গোষ্ঠ পালের পরিবারের, স্মারক খুঁজতে ৬ সদস্যের কমিটি]

তিনি লেখেন, “শুক্রবারটাই জিমন্যাস্টিক্সের দুনিয়ায় আমার শেষ রাত। দীর্ঘ আঠারো বছরের কেরিয়ার শেষ করলাম। এই মঞ্চ আমায় অনেক কিছু শিখিয়েছে। জিমন্যাস্টিক্স আমায় যা দিয়েছে তার জন্য আমি গর্বিত।” সকলকে ধন্যবাদ জানিয়েই নিজের কেরিয়ারে ইতি টানলেন স্যাম।

স্যামের দলের কোচ জেফ গ্রাবা বলেন, “স্যামকে ওভাবে চোখের সামনে দেখাটা খুব কঠিন ছিল। শুধু এটুকুই বলতে পেরেছিলাম। সবাই এসো ওকে সাহায্য করতে।” সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। যা দেখে প্রত্যেকেই দুঃখপ্রকাশ করেছেন।

ভিডিও সৌজন্যে দ্য় সান:

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত কান্নন, ‘এশিয়ান পেলে’র সঙ্গে দেখা করলেন লক্ষ্মীরতন]

The post ভল্ট দিতে গিয়ে জোড়া পা ভাঙলেন জিমন্যাস্ট, ভাইরাল মর্মান্তিক ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement