shono
Advertisement

রাসেলের বিস্ফোরক ব্যাটিংয়েও এল না জয়, টানা চার ম্যাচ হারল নাইটরা

বিশাল ছক্কা হাঁকিয়ে পঞ্চাশে পৌঁছন রাসেল।
Posted: 06:09 PM Jul 21, 2023Updated: 06:09 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্দ্রে রাসেলের (Andre Russell) ৩৭ বলে ৭০ রান। তবুও জিততে পারল না লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স (Los Angeles Knight Riders)। চার-চারটি ম্যাচে হার মানতে হল নাইটদের।
ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধে রাসেল বিস্ফোরক ব্যাটিং করেন। তাঁর মারা বিরাট বিরাট সব ছক্কাগুলো মাঠের বাইরে যায়। রাসেলের ইনিংসে সাজানো ছিল ছ’টি ওভার বাউন্ডারি ও ছ’টি বাউন্ডারি। বিশালাকায় ছক্কা হাঁকিয়ে পঞ্চাশে পৌঁছন রাসেল। 

Advertisement

এবারই মেজর লিগ ক্রিকেটের প্রথম সংস্করণ। দ্বিতীয় হাফ সেঞ্চুরি করলেন ক্যারিবিয়ান দৈত্য। যে কোনও মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন রাসেল। ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধেও খুনে মেজাজে ধরা দিলেন রাসেল। তিনি ৭০ রানে অপরাজিত থেকে যান।

[আরও পড়ুন: ‘ভক্ত’ ক্যারিবিয়ান কিপারের আশা কোহলি যেন সেঞ্চুরি পান! বিরাট জবাব নিমেষে ভাইরাল]

 

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান রিলি রুশো ৩০ বলে ৪১ রান করেন। উন্মুক্ত চাঁদ অবশ্য রান পাননি। ২১ বলে ১৮ রান করেন তিনি। লস এঞ্জেলস ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৭৫ রান করেন।

 

রান তাড়া করতে নেমে ওয়াশিংটন ফ্রিডম ১৮.১ ওভারে ম্যাচ জিতে নেয়। ম্যাট শর্ট (৪৩), আন্দ্রিয়েস গাউস (৪০) ও গ্লেন ফিলিপস-এর (২৯) জন্য ম্যাচ জিতে নেয় ওয়াশিংটন ফ্রিডম। সুনীল নারিন, অ্যাডাম জাম্পা ও আলি খান একটি করে উইকেট নেন।

[আরও পড়ুন: আজ পাকিস্তান তো কাল শ্রীলঙ্কা, এশিয়া কাপের সূচি নিয়ে অসন্তুষ্ট বাংলাদেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement