shono
Advertisement

অনুষ্কা কি ভারতীয় দলের ক্রিকেটার? নেটিজেনদের রোষের মুখে কোহলি পত্নী

সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে বিতর্ক। The post অনুষ্কা কি ভারতীয় দলের ক্রিকেটার? নেটিজেনদের রোষের মুখে কোহলি পত্নী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:14 AM Aug 08, 2018Updated: 04:49 PM Jun 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টেই মুখ থুবড়ে পড়েছে ভারত। কিন্তু বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ গোটা ক্রিকেট মহল। হোম ফেভরিটদের বিরুদ্ধে ব্যাট হাতে যেটুকু করার, তা তো ভারত অধিনায়কই করেছেন। মহেন্দ্র সিং ধোনিও তো তাই নির্দ্বিধায় বলে দিয়েছেন, “কোহলি এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে, ওকে এখনই প্রায় কিংবদন্তি বলা যায়। আমি ওর জন্য দারুণ খুশি। গত কয়েক বছর ধরে বিশ্বের বিভিন্ন জায়গায় যেভাবে কোহলি ব্যাট করে চলেছে, এক কথায় ব্রিলিয়ান্ট।” বৃহস্পতিবার থেকে লর্ডসে নতুন চ্যালেঞ্জ বিরাটদের সামনে। কিন্তু তার আগে এত প্রশংসার মধ্যেও বিতর্কে জড়ালেন ক্যাপ্টেন কোহলি। বিতর্কের কেন্দ্রে অবশ্য সরাসরি তিনি নন। রয়েছেন অনুষ্কা শর্মা।

Advertisement

[ইরাকের পর ইয়েমেনকেও হারাল ভারত, দলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত কোচ]

মঙ্গলবার লন্ডনে ভারতীয় হাই কমিশনে গিয়েছিল গোটা দল। ইশান্ত শর্মা থেকে শিখর ধাওয়ান, ভারতীয় দলের প্রত্যেক ক্রিকেটারই উপস্থিত হয়েছিলেন সেখানে। এছাড়াও কোচ রবি শাস্ত্রীর পাশাপাশি ছিলেন দলের সাপোর্ট স্টাফরাও। ইতিমধ্যেই যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বিসিসিআই। সঙ্গে লেখা, “লন্ডনে ভারতীয় হাই কমিশনে টিম ইন্ডিয়া।” আর তার পর থেকেই বিতর্ক তুঙ্গে। কেন? কারণ টিম ইন্ডিয়ার ছবিতে বিরাটের পাশে দাঁড়িয়ে তাঁর বেটারহাফ অনুষ্কা শর্মা? এতেই আপত্তি নেটিজেনদের। তাঁরা প্রশ্ন তুলেছেন, কেন ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে একই ফ্রেমে কোহলি পত্নী? অনেকেই বলছেন, তিনি যতই ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হোন না কেন, টিম ইন্ডিয়ার এ ছবিতে অনুষ্কা বেশ বেমানান। অনেকের প্রশ্ন, যখন অন্য কোনও ক্রিকেটারের বেটারহাফ এই ফ্রেমে নেই, তখন অনুষ্কার থাকার যুক্তি কী? বিরুষ্কাকে নিয়ে নেটিজেনদের মধ্যে কখনওই উত্তেজনার অভাব হয় না। কিন্তু এমন দৃশ্য তাঁরা কোনওভাবেই মেনে নিতে পারছেন না।

[লন্ডনে কোন মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন শচীনের ছেলে?]

তবে এসব সমালোচনায় কান না দিয়ে আপাতত দ্বিতীয় টেস্টেই মন দিচ্ছেন বিরাট। ইংল্যান্ডে সিমিং উইকেটে সাফল্য পেতে নিজের খেলায় বিশেষ পরিবর্তনও এনেছেন তিনি। লর্ডসে ক্রিজের বাইরে দাঁড়িয়ে ব্যাট করতে দেখা গেল তাঁকে। উইকেটে বাউন্সের মোকাবিলা করতে গোলাপি বলে থ্রো-ডাউন নেন। আর অফ স্টাম্পের বাইরের বেশিরভাগ বলই ছেড়ে দিলেন। অর্থাৎ আসন্ন টেস্টে ক্রিজে টিকে থাকতে যে কোনও ঝুঁকি নেবেন না তিনি, তা তাঁর অনুশীলনে অনেকটাই স্পষ্ট।

The post অনুষ্কা কি ভারতীয় দলের ক্রিকেটার? নেটিজেনদের রোষের মুখে কোহলি পত্নী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement