Advertisement

সমাজকে সচেতন করার অভিনব প্রয়াস অনুষ্কার, ক্যামেরাবন্দি করলেন বিরাট

09:17 PM Jun 16, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বচ্ছ ভারত অভিযান নিয়ে সাধারণ মানুষকে সতর্ক করার জন্য নানা কর্মসূচি গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু ওই যে বলে, ঢেঁকি স্বর্গে গিয়েও ধান ভানে। তাই কিছু মানুষের স্বভাব বদলে ফেলার কাজটা একপ্রকার অসম্ভবই বলা চলে। এক্ষেত্রে খুব বেশি হলে যা করা সম্ভব, তা হল সতর্ক করা, সচেতন করার চেষ্টা। আর তেমনটাই করলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[বিশ্বকাপের শুরুতেই বিপর্যয়, পেনাল্টি মিস করে দলকে ডোবালেন মেসি]

না, প্রধানমন্ত্রীর প্রকল্পের অংশীদার হিসেবে কোনও প্রচারে নয়, শুধুমাত্র দেশের নাগরিক হিসেবেই সমাজকে সচেতন করার ভূমিকায় দেখা গেল বিরাট কোহলির বেটারহাফকে। যে দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভারত অধিনায়কই ভিডিওটি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে করে যাওয়ার সময় পাশের গাড়ির এক ব্যক্তিকে অনুষ্কা জিজ্ঞেস করছেন, “আপনি রাস্তার মধ্যে নোংরা ফেলছেন কেন? রাস্তাটা কি প্লাস্টিক-আবর্জনা ফেলার জায়গা? এভাবে রাস্তা নোংরা করতে পারেন না আপনি। ডাস্টবিন ব্যবহার করুন।” ভিডিওটি পোস্ট করে বিরাট লিখেছেন, “এক ব্যক্তি বিলাসবহুল গাড়িতে যাতায়াত করেন। অথচ মস্তিষ্কটা হয়তো বাড়িতেই ফেলে আসেন। এইসব মানুষরা দেশকে স্বচ্ছ রাখবেন? সত্যিই তাই!” সেই সঙ্গে জনসাধারণের কাছে বিরাটের আবেদন, এমন ঘটনা আপনার সামনে ঘটলেও প্রতিবাদ জানান। অন্যকে সচেতন করুন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[বিশ্বকাপে হ্যাটট্রিক করে একগুচ্ছ রেকর্ডের মালিক হলেন রোনাল্ডো]

এদিনই নিজের ভক্তদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন অনুষ্কা। শুটিংয়ের বিরতিতে আপাতত স্বামী বিরাটের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন বলি ডিভা। কিন্তু চোখের সামনে পরিবেশকে অপরিচ্ছন্ন করার ঘটনা দেখে চুপ করে থাকতে পারেননি তিনি। রুখে দাঁড়িয়েছেন। বেশ কড়া ভাষাতেই অনুষ্কা ধমক দিয়েছেন ওই ব্যক্তিকে। সমাজকে পরিষ্কার রাখতে এবং প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত অভিযানকে সফল করতে এমন ভূমিকা সকলকেই নিতে হবে। এমনটাই মন্তব্য সেলিব্রিটি কাপলের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সমাজকে সচেতন করার অভিনব প্রয়াস অনুষ্কার, ক্যামেরাবন্দি করলেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next