shono
Advertisement

Rishabh Pant: শ্রেয়সদের ব্যাটিং ভিডিও পোস্ট করলেও, ঋষভ কবে মাঠে ফিরবেন? জানতে পড়ুন

কেএল রাহুল ও শ্রেয়স অনেকটাই ফিট। এবং আসন্ন এশিয়া কাপে নামার জন্য মুখিয়ে আছেন।
Posted: 12:10 PM Aug 15, 2023Updated: 12:43 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সতীর্থরা মাঠে খেলছেন। ব্যাট-বলের যুদ্ধ নিজের চোখের সামনে দেখছেন। তবে তিনি মাঠে নামতে পারছেন না। আগের থেকে তিনি অনেকটা সুস্থ। তবে পুরো ফিট নন। আর তাই ঋষভ পন্থের (Rishabh Pant) বিশ্বকাপ (ICC ODI World Cup 2023) দলে ফেরা নিয়ে বড় প্রশ্ন উঠে গেল। চোট সারিয়ে বেশ কয়েকদিন ধরেই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) অনুশীলন করছেন কেএল রাহুল (KL Rahul) ও শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। টিম ইন্ডিয়ার (Team India) দুই তারকা ব্যাটিং করার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই উইকেটকিপার। সেই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে কেএল রাহুল ও শ্রেয়স অনেকটাই ফিট। এবং আসন্ন এশিয়া কাপে নামার জন্য মুখিয়ে আছেন।

Advertisement

তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের স্টোরিতে দুইজনের ব্য়াটিংয়ের ভিডিও শেয়ার করে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। ক্যাপশনে ঋষভ লিখেছেন, ‘দীর্ঘদিন পরে লাইভ ক্রিকেট খেলা দেখাটা বেশ উপভোগ করলাম।’ তবে রাহুল, শ্রেয়স ব্যাটিং করা শুরু করে দিলেও তাঁর ফিরতে এখনও বেশ খানিকটা সময় লাগবে। গত বছর ৩০ ডিসেম্বরের সকালে গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে তিনি এখনও জাতীয় দলে ফেরার মতো পরিস্থিতি থেকে অনেকটাই দূরে রয়েছেন ঋষভ।

[আরও পড়ুন: এশিয়া কাপের জন্য কি দুই তারকা ফিট? বড় মন্তব্য করলেন রাহুল দ্রাবিড়]

 

কিন্তু প্রশ্ন হল গাড়ি দুর্ঘটনায় মারাত্মক ভাবে আহত ঋষভ কবে মাঠে ফিরবেন? আদৌ কি তাঁর পক্ষে ৫ অক্টোবর থেকে শুরু হতে চলা বিশ্বকাপে অংশ নিতে পারবেন? তেমন কোনও ইতিবাচক খবর কিন্তু এখনও পাওয়া যায়নি। বরং বিসিসিআই সূত্রে যা খবর, তাতে শোনা যাচ্ছে ২০২৪ সালের আইপিএল-এর আগে ঋষভের বাইশ গজে যুদ্ধে ফিরতে পারেন।

আগামী বছর জানুয়ারিতে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে ভারত। বেন স্টোকসের নেতৃত্বাধীন দলের আগ্রাসী ক্রিকেট ভারতের মাটিতে থামিয়ে দেওয়াই রোহিত শর্মাদের কাছে বড় চ্যালেঞ্জ। মনে করা হচ্ছে সেই সিরিজে কামব্যাক করতে পারেন ঋষভ। বেশ কিছু দিন আগে থেকেই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব শুরু করে দিয়েছেন পন্থ। এখন তিনি জিমে ওজন তুলতে পারছেন। হাঁটতে এবং হালকা দৌড়তেও পারছেন। দু’-তিন মাসের মধ্যে ম্যাচ খেলার মতো জায়গায় চলে আসবেন বলে মনে করা হচ্ছে। ফলে বিশ্বকাপে যে তাঁর নামা হচ্ছে না এটা দিনের আলোর মতো স্পষ্ট।

[আরও পড়ুন: চোট সারিয়ে ওঠা বুমরাহের নেতৃত্বে আয়ারল্যান্ড উড়ে গেল টিম ইন্ডিয়া, দেখুন ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement