shono
Advertisement

ফের বিয়ে করবেন সানিয়া? কেমন থাকবে শোয়েব-সানার দাম্পত্য জীবন? ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

জেনে নিন জ্যোতিষী কী বললেন?
Posted: 03:58 PM Jan 25, 2024Updated: 03:58 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়া-শোয়েবের (Sania Mirza and Shoaib Malik) রূপকথার বিয়ে হয়েছিল। কিন্তু তার পরিণতি মধুর হয়নি। দীর্ঘদিন ধরেই শোয়েব ও সানিয়ার সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। পাক অভিনেত্রী সানা জাভেদের (Sana Javed) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব, এমন খবর ছড়িয়ে পড়েছিল। অবশেষে জল্পনাই সত্যি হল। শোয়েব মালিক বিয়ে করলেন সানা জাভেদকে। প্রাক্তন পাক ক্রিকেটার নিজেই এই খবর জানান। 
শোয়েব মালিক ও সানা জাভেদের বিয়ের পরে এক জ্যোতিষী সানিয়া, শোয়েব ও সানার ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করেছেন। সংশ্লিষ্ট জ্যোতিষীর নাম জগন্নাথ গুরুজি। ২০২২ সালেই তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন শোয়েব ও সানিয়ার বিবাহবিচ্ছেদ ঘটবে। সেটাই সত্যি হল এই চব্বিশে। সেই জ্যোতিষী এমনও বলেছিলেন যে শোয়েব ও সানিয়ার সম্পর্কের ভিতরে ঢুকে পড়বেন তৃতীয় কোনও ব্যাক্তি। এবং এই তৃতীয় ব্যক্তির জন্যই সানিয়া ও শোয়েব মালিকের সম্পর্ক ভেঙে যাবে। জগন্নাথ গুরুজির ভবিষ্যদ্বাণী মিলে গিয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: বয়স শুধুই সংখ্যা! প্রবীণতম ব্যক্তি হিসাবে জোড়া নজির, অস্ট্রেলীয় ওপেনের ফাইনালে বোপান্না]

জগন্নাথ গুরুজি ভারতের তারকা টেনিস খেলোয়াড় প্রসঙ্গে আরও জানিয়েছেন, বিয়ে ভেঙে গেলেও সানিয়া মির্জার ভবিষ্যৎ বেশ ইতিবাচক। আগামী কয়েক বছরের মধ্যে সানিয়া ফের সম্পর্কে জড়াতে পারেন। সেই সম্পর্কের কারণে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে সানিয়ার। গ্রহ-নক্ষত্রের ঠিকঠাক অবস্থানের জন্য সানিয়া সব ধরনের চ্যালেঞ্জকে অতিক্রম করবেন বলে জানিয়েছেন জগন্নাথ গুরুজি। নিজের উপরেও সানিয়ার নিয়ন্ত্রণ থাকবে বলে জানানো হয়েছে। আগামী ২-৩ বছরের মধ্যে সানিয়া বিয়েও করতে পারেন বলে ভবিষ্যদ্বাণী করেছেন সেই গুরুজি।
শোয়েব ও সানা জাভেদের বিয়ে হলেও আগামী কয়েকবছরে দুজনের সম্পর্কে জটিলতা দেখা যেতে পারে। আভ্যন্তরীণ বিষয় নিয়ে মন্তব্য করার ক্ষেত্রে সতর্ক হতে হবে শোয়েব ও সানা জাভেদকে। কারণ আলটপকা কিছু বলে ফেললে তার প্রভাব পড়তে পারে শোয়েব ও সানা জাভেদের ব্যক্তিগত সম্পর্কে। 

 

[আরও পড়ুন: অশ্বিন-জাদেজার ঘূর্ণিতে বেসামাল বাজবল, আড়াইশোর কমেই গুটিয়ে গেল ইংল্যান্ড]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement