shono
Advertisement

সেলফি বিতর্কে আরও সমস্যায় পৃথ্বী, ক্রিকেটারকে নোটিস বম্বে হাই কোর্টের

ক্রিকেটারের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছেন স্বপ্না গিল।
Posted: 12:25 PM Apr 14, 2023Updated: 02:53 PM Apr 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফি তোলা বিতর্কে ফের ধাক্কা খেলেন ক্রিকেটার পৃথ্বী শ (Prithvi Shaw)। বৃহস্পতিবার তাঁর বিরুদ্ধে নোটিস জারি করল বম্বে হাই কোর্ট। সপ্তাহখানেক আগেই ক্রিকেটারের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছিলেন স্বপ্না গিল। প্রসঙ্গত, আগেই একাধিকবার শ্লীলতাহানি-সহ একাধিক অভিযোগ এনেছিলেন এই ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। তারপরেই জাতীয় দলের ক্রিকেটার-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে নোটিস জারি করেছে আদালত।

Advertisement

স্বপ্না গিলের (Sapna Gill) বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছিলেন পৃথ্বীর বন্ধু আশিস যাদব। সেই অভিযোগ খারিজের আবেদন করেন স্বপ্না। সেই মামলার শুনানির সময়ে স্বপ্নার আইনজীবী দাবি করেন, স্বপ্নার বিরুদ্ধে যা অভিযোগ দায়ের হয়েছে তার অধিকাংশই ভুয়ো। স্বপ্নার বিরুদ্ধে কোনও প্রমান ছাড়াই অভিযোগ গ্রহণ করেছে পুলিশ। এই শুনানির পরেই পৃথ্বী শ, মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের বিরুদ্ধে নোটিস জারি করে বম্বে হাই কোর্ট। ছয় সপ্তাহের মধ্যে তাঁদের জবাব দিতে হবে। 

[আরও পড়ুন: কাঠফাটা গরমে সিউড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী, আবহাওয়ার কথা মাথায় রেখে শাহি মেনুতে বিশেষ খানা]

প্রসঙ্গত, গত সপ্তাহেই পৃথ্বীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছিলেন স্বপ্না। অবিলম্বে এফআইআর দায়ের হোক পৃথ্বীর বিরুদ্ধে, এমনটাই আবেদন জানিয়েছেন তিনি। এয়ারপোর্ট থানার পুলিশের বিরুদ্ধেও অভিযোগ জানিয়ে স্বপ্নার দাবি, পৃথ্বীর বিরুদ্ধে এফআইআর দায়ের করতে অযথা গড়িমসি করেছে পুলিশ। এয়ারপোর্ট থানার তদন্তকারী অফিসার সতীশ কাওয়ানকর ও সিনিয়র ইনস্পেক্টর ভগবত রানা গারান্ডের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন স্বপ্না।

পৃথ্বী ও তাঁর বন্ধুকে হেনস্তার অভিযোগ ওঠে স্বপ্নার বিরুদ্ধে। তিনি গাড়ির কাঁচ ভেঙে দিয়ে লাঠি হাতে পৃথ্বীর উপর চড়াও হয়েছেন, এমনও ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তারপরেই পৃথ্বীর বন্ধুর অভিযোগে গ্রেপ্তার করা হয় স্বপ্না-সহ আটজনকে। তিনদিন পুলিশি হেফাজতে থাকার পর জামিন পান স্বপ্না। তারপরেই ক্রিকেটারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। তারপরে ফৌজদারি মামলাও দায়ের করেন তিনি। 

[আরও পড়ুন: DA দিতে পারছেন না, ৪৪০ কোটির অডিটোরিয়াম! ধনধান্য নিয়ে মমতাকে খোঁচা দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement