shono
Advertisement

রোহেনের একমাত্র গোলে জয়ী মোহনবাগান, নজরকাড়া পারফরম্যান্স পিয়ারলেস কিপারের

সুপার সিক্সে পৌঁছতে পরের দু'টি ম্যাচও জিততেই হবে সবুজ-মেরুন ব্রিগেডকে।
Posted: 05:11 PM Sep 10, 2023Updated: 05:24 PM Sep 10, 2023

মোহনবাগান- ১ (রোহেন)
পিয়ারলেস এসসি- ০
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুরান্ড কাপ অতীত। এবার মোহনবাগানের ফোকাসে ঘরোয়া লিগ। লিগের সুপার সিক্সে পৌঁছতে রবিবার পিয়ারলেসের বিরুদ্ধে জিততেই হত সবুজ-মেরুন ব্রিগেডকে। সেই লক্ষ্যে সফল তারা। রোহেনের একমাত্র গোলে জিতল দল। তবে নজর কাড়লেন প্রতিপক্ষের গোলকিপার।

Advertisement

এদিন শুরু থেকেই পিয়ারলেসের বিরুদ্ধে দাপট দেখায় মোহনবাগানের তরুণ ব্রিগেড। ২২ মিনিটেই খুলে যায় গোলমুখ। ফ্রি-কিক থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন রোহেন। ঠিক তার পরের মিনিটেই আরও একটি গোলের সুযোগ পেয়েছিল দল। রানার একটি দুর্দান্ত পাস থেকে শট নেন কিয়ান নাসিরি। তবে পিয়ারলেসের গোলরক্ষকের বিশ্বস্ত হাতে তা আটকে যায়। তা নাহলে ২-০ গোলে জিততেই পারত গঙ্গাপারের ক্লাব।

[আরও পড়ুন: ‘একটা লোকই গোটা সংস্থাকে দুর্নীতিতে ভরিয়ে দেয়’, এশিয়া কাপের মাঝে কাকে নিশানা প্রসাদের?]

দ্বিতীয়ার্ধেও গোলের সুযোগ পেয়েছিল মোহনবাগান। অর্থাৎ আরও বড় ব্যবধানে জেতার সুযোগ ছিল দলের কাছে। কিন্তু পিয়ারলেসের গোলকিপার সঞ্জয়ই এদিন যাবতীয় পার্থক্য গড়ে দেন। নিজের সেরাটা উজাড় করে দিয়ে তেকাঠি রক্ষা করেন তিনি। যার সৌজন্যে ম্যাচের সেরাও হয়ে যান তিনি।

গ্রুপ পর্বে মোহনবাগানকে খেলতে হবে মহামেডান ও ডায়মন্ড হারবারের বিরুদ্ধে। দু’টি ম্যাচই তাদের কাছে কার্যত সেমিফাইনাল ও ফাইনল। সুপার সিক্সে যেতে হলে পরবর্তী দুই ম্যাচ থেকে ছ’পয়েন্ট তো বটেই, প্রতিপক্ষকে বড় ব্যবধানেও হারাতে হবে। মোহনবাগান কোচের দায়িত্বে থাকা বাস্তব রায় সেই ম্যাচ জয়ের জন্য সিনিয়র ফুটবলারদের বেছে নেন কি না, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: চিনা আগ্রাসনের পালটা কৌশলী নয়াদিল্লি! লাদাখে তৈরি হবে বিশ্বের উচ্চতম সামরিক বিমানঘাঁটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement