shono
Advertisement

মহামেডান স্পোর্টিংয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কিন্তু কেন?

আগামী বছর আইএসএল খেলতে পারবে সাদা-কালো শিবির?
Posted: 12:02 PM Feb 04, 2024Updated: 02:29 PM Feb 04, 2024

স্টাফ রিপোর্টার: শনিবার বিকালে মহামেডান স্পোর্টিং ক্লাবের (Mohammedan Sporting Club) তাঁবুতে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রেড রোডের পাশে কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে ধরনায় বসেছেন মুখ্যমন্ত্রী। তারই ফাঁকে মহামেডানে আসেন তিনি। ক্লাব লনে প্রায় এক ঘণ্টা মহামেডান কর্তাদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে।

Advertisement

সেখানে রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস ও ফিরহাদ হাকিম এবং আমিরুদ্দিন ববি, ইস্তিয়াক আহমেদ, দীপেন্দু বিশ্বাস, বেলাল খানের মতো সাদা-কালো ক্লাব কর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: কাকে সাফল্য উৎসর্গ করলেন বুমরাহ? রুট না অলি পোপ, সেরা উইকেট কার?

সূত্রের খবর, আগামী বছর মহামেডানের আইএসএল (ISL) খেলা নিয়ে সাদা-কালো কর্তাদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। আপাতত আই লিগের শীর্ষে আছে মহামেডান। লিগ চ্যাম্পিয়ন হতে পারলে আগামী বছর আইএসএল খেলার সুযোগ পাবে তারা।

মহামেডান আইএসএল খেললে রাজ্য সরকারের তরফে সবরকম সাহায্য করা হবে বলে এদিন মুখ্যমন্ত্রী আশ্বস্ত করেছেন বলেই খবর। রবিবার নৈহাটিতে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে আই লিগের দ্বিতীয় পর্বে অভিযান শুরু করতে চলেছে মহামেডান। ১১ ম্যাচে ২৭ পয়েন্ট পেয়ে লিগ শীর্ষে আছে তারা। কোচ আন্দ্রে চেরনিশভ পাচ্ছেন না সামাদ আলি মল্লিক ও অভিজিৎ সরকারকে।

[আরও পড়ুন: বিমানকর্মীদের বিরুদ্ধে দুর্ব্যবহারের মারাত্মক অভিযোগ করলেন প্যারা অ্যাথলিট সুবর্ণা রাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement