shono
Advertisement

বিশ্বকাপের গ্যালারিতেই নতুন প্রেমিকা পেয়ে গেলেন শশী থারুর! জানেন কে?

থারুরের সঙ্গে এই লাস্যময়ী তরুণী কে? জেনে নিন। The post বিশ্বকাপের গ্যালারিতেই নতুন প্রেমিকা পেয়ে গেলেন শশী থারুর! জানেন কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:31 PM Jul 07, 2019Updated: 02:49 PM Jul 08, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত সবে বিশ্বকাপের সেমিফাইনাল খেলার প্রস্তুতি নিচ্ছে। এরই মধ্যে নাকি নিজের বিশ্বকাপ ট্রফি ঘরে তুলে ফেলেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। সোশ্যাল মিডিয়ায় অন্তত এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। আসলে, সংসদের অধিবেশনের ফাঁকে কংগ্রেস সাংসদকে দেখা গিয়েছিল এজবাস্টন স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড ম্যাচ উপভোগ করতে। শুধু ম্যাচ বললে ভুল হবে, এজবাস্টন স্টেডিয়ামে এক ইন্দো-ইংরেজ তরুণীর সঙ্গও উপভোগ করছিলেন কংগ্রেস সাংসদ। খেলা চলাকালীন একবার টিভির পর্দায় ওই তরুণীর সঙ্গে শশী থারুরের ছবিও ভেসে ওঠে। সেদিনের গোটা ম্যাচটাই একসঙ্গে দেখেছেন শশী এবং ওই তরুণী। ম্যাচ চলাকালীন একে অপরের হাতে-হাত রেখে গল্প করতেও দেখা গিয়েছে দু’জনকে। তুলেছেন সুইট সেলফিও। যা নিয়ে নেটদুনিয়ায় প্রবল গুঞ্জন চলছে।

Advertisement

[আরও পড়ুন: ক্রিকেটের মধ্যে রাজনীতি কেন? গম্ভীরের ভাইরাল ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে]

এমনিতে দেশের প্রথম সারির রাজনীতিক হলেও, শশী থারুর তাঁর ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে এসেছেন একাধিকবার। ইতিমধ্যেই তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ৬৩ বছর বয়সী কংগ্রেস সাংসদের প্রথম বিয়েটি হয়েছিল তিলোত্তমা মুখোপাধ্যায়ের সঙ্গে। সেটি আটের দশকে। প্রথম স্ত্রীর সঙ্গে দুই সন্তানও রয়েছে থারুরের। তাঁরা দু’জন প্রতিষ্ঠিত লেখক এবং সাংবাদিক। প্রথম স্ত্রী’র সঙ্গে বিচ্ছেদের পর কানাডার এক কূটনীতিককে বিয়ে করেন থারুর। সেসময় তিনি কানাডাতেই ছিলেন। কিন্তু, দেশে ফেরার পর দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় তাঁর। এরপর তিনি বিয়ে করেন ব্যবসায়ী সুনন্দা পুষ্করকে। ২০১৪ সালে রহস্যজনকভাবে মৃত্যু হয় সুনন্দার। তারপর থেকেই সিঙ্গল কংগ্রেস সাংসদ।

এজবাস্টনে বিরাট বাহিনী যখন ইংল্যান্ডের কাছে হারছিল, তখন শশী থারুর ব্যস্ত ছিলেন এই তরুণীর সঙ্গে। খোশগল্প, একসঙ্গে ছবি তোলা, জনসমক্ষে সবই করতে দেখা যায় তাদের।ওই তরুণী আসলে ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী ডিয়ানা উপ্পল। ২০১২ সালে ‘মিস ইন্ডিয়া ইউকে’ নির্বাচিত হন তিনি। বেশ কিছু রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছেন ডিয়ানা। কাজ করেছেন কয়েকটি ছবিতেও। একাধিক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত তিনি।

[আরও পড়ুন: যুবরাজের পরামর্শেই বিশ্বকাপে এত সাফল্য! ফাঁস করলেন রোহিত]

আপাতত নেটিজেনরা মজেছে ডিয়ানার লাস্যে। শশী ও ডিয়ানার সম্পর্ক নিয়ে টিকা-টিপ্পনীও কম আসছে না। কেউ বলছেন, ‘ওনাদের তো অন্যরকম বিশ্বকাপ চলছে।’ কেউ বলছেন, ‘এজবাস্টনে একমাত্র ভারতীয় হিসেবে জিতেছেন থারুরই।’ আর কেউ বলছেন, ‘বিশ্বকাপের আসল ট্রফি পেয়ে গিয়েছেন থারুর।’

 

The post বিশ্বকাপের গ্যালারিতেই নতুন প্রেমিকা পেয়ে গেলেন শশী থারুর! জানেন কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement