Advertisement

বিশ্বকাপে ম্যাচের আগে হেনস্তা করেছিল পাক সমর্থক! চাঞ্চল্যকর অভিযোগ বিজয় শংকরের

05:03 PM Jun 27, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর বিশ্বকাপে (World Cup) পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে হেনস্তা করেছিল এক পাক সমর্থক। ভারতীয় ক্রিকেটাররা একটি রেস্তরাঁয় কফি খেতে গেলে তাঁদের উদ্দেশ্যে কটূক্তি করেছিল সে। অকথ্য ভাষায় গালিগালাজও করা হয়। চাঞ্চল্যকর এই অভিযোগ আনলেন ভারতীয় দলের অল-রাউন্ডার বিজয় শংকর (Vijay Shankar)।

Advertisement

সম্প্রতি, টিম ইন্ডিয়ার (Indian Cricket Team ) একটি ফ্যান ক্লাব আয়োজিত অনুষ্ঠানে এসে শংকর বলেন, ‘পাকিস্তান ম্যাচের একদিন আগে আমরা কয়েকজন সতীর্থ একসঙ্গে কফি খেতে বেরিয়েছিলাম। তখন একজন পাকিস্তানি সমর্থক আমাদের কাছে এসে খুব খারাপ কথা বলতে শুরু করে, অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। প্রথমবার ভারত-পাকিস্তান ম্যাচেই এই অভিজ্ঞতা হয়েছিল আমার। আমাদের মুখ বুজে সবকিছু হজম করতে হয়েছিল। কারণ, ওই পাক সমর্থক পুরো বিষয়টি রেকর্ড করছিল। তাই আমরা কোনও প্রতিক্রিয়া দেখাতে পারিনি। চুপচাপ বসেই সবটা দেখতে হয়েছিল।’ উল্লেখ্য, এবারের বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধেই প্রথম ম্যাচ খেলেন শংকর। আর প্রথম বলেই তুলে নেন উইকেট। ভারতীয় অল-রাউন্ডার সেদিন বল হাতে দুটি উইকেট পান। এবং ব্যাটে নেমে ১৫ বলে ১৫ রান করেন। রোহিত শর্মার ১৪০ রানের দুর্দান্ত শতরানের সুবাদে ওই ম্যাচ অতি সহজেই জেতে ভারত। আসলে বিশ্বকাপে এখনও পাকিস্তান ভারতকে হারাতে পারেনি। আর সম্ভবত সেকারণেই হতাশ পাকিস্তানি সমর্থক এই কাণ্ড ঘটিয়েছেন।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ১০ ক্রিকেটার, তবু নির্ধারিত সময়েই ইংল্যান্ডে সিরিজ খেলতে যাচ্ছে পাকিস্তান]

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উন্মাদনা। যে ম্যাচের আগে বাড়তি অ্যাড্রিনালিন ক্ষরণ হয় ক্রিকেটার থেকে শুরু করে সমর্থক, সবার। আর সেই ম্যাচ যদি হয়, বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টের মঞ্চে, তাহলে তো কথাই নেই। বুদ্ধিমত্তার নিয়ন্ত্রণ পুরোপুরি চলে যায় আবেগের দখলে। সম্ভবত সেকারণেই আবেগের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সমর্থকরা। কিন্তু তা বলে এভাবে ক্রিকেটারদের হেনস্তা করা বা তাঁদের গালাগাল দেওয়াটা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।

The post বিশ্বকাপে ম্যাচের আগে হেনস্তা করেছিল পাক সমর্থক! চাঞ্চল্যকর অভিযোগ বিজয় শংকরের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next