shono
Advertisement

ক্রিকেট থেকে দূরে, ‘কৃষক’অবতারে ট্রাক্টর চালিয়ে জমি চাষ করছেন ধোনি, দেখুন ভিডিও

ভাইরাল হয়েছে ধোনির দশম ও দ্বাদশ শ্রেণির মার্কশিটও। The post ক্রিকেট থেকে দূরে, ‘কৃষক’ অবতারে ট্রাক্টর চালিয়ে জমি চাষ করছেন ধোনি, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Jun 28, 2020Updated: 05:06 PM Jun 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ট্রাক্টরটা কদিন আগেই কিনেছেন। ধোনির (MS Dhoni) বাইক এবং গাড়ির শখ আছে, একথা সবারই জানা। কিন্তু তিনি হঠাৎ মাহিন্দ্রার ট্রাক্টর কেনায় অনেকেই বেশ অবাক হয়েছিলেন। অনুরাগীদের মনে কৌতূহল ছিল, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ট্রাক্টর নিয়ে করবেনটা কী? অবশেষে সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল। লকডাউন (Lock Down) পেরিয়ে দেশ আনলকের পথে হাঁটতেই কৃষক অবতারে নিজের ফার্মহাউসে চাষবাস করতে নেমে পড়েছেন মাহি। নিজের হাতে সেই ট্রাক্টরটি চালিয়ে জমি চাষ করতে দেখা গিয়েছে তাঁকে। যে ভিডিও ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

গত বছর সেই বিশ্বকাপের বাইশ গজে শেষবার ব্যাট হাতে ধরা দিয়েছিলেন ধোনি। তারপর থেকে স্বেচ্ছায় যেন নিজেকে গুটিয়ে রেখেছেন। কখনও সীমান্তে সেনার প্রশিক্ষণে চলে গিয়েছেন, তো কখনও পরিবারের সঙ্গে বিদেশ ভ্রমণে। টিম ইন্ডিয়ার সঙ্গে যত দূরত্ব বেড়েছে, ততই তাঁর ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। অগণিত ভক্তের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মার্চে আইপিএলে (IPL) চেন্নাইয়ের জার্সি গায়ে নামার কথা ছিল তাঁর। কিন্তু করোনার জেরে সেটাও হয়নি। ফলে সোশ্যাল মিডিয়াতেই মাঝেমধ্যে দর্শন মিলছে এমএসের। তাঁর ট্রাক্টর চালানোর এই ভিডিওটিও অনুরাগীরা বেশ পছন্দ করছেন।

[আরও পড়ুন: বিশ্বকাপে ম্যাচের আগে হেনস্তা করেছিল পাক সমর্থক! চাঞ্চল্যকর অভিযোগ বিজয় শংকরের]

এরই মধ্যে মাহি সম্পর্কিত আরও একটি জিনিস ভাইরাল হয়েছে। সেটি হল তাঁর দশম এবং দ্বাদশ শ্রেণির মার্কশিট। ক্রিকেটাররা ছোটবেলায় পড়াশোনায় কেমন ছিলেন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। সাধারণত ক্রীড়াবিদরা ছোটবেলায় সেভাবে পড়াশোনায় মনোযোগ দিতে পারেন না। কিছু কিছু ব্যতিক্রম থাকলেও অধিকাংশ ক্রীড়াবিদই ছোটবেলায় পড়াশোনার থেকে খেলাধুলায় বেশি মনোযোগ দেন। তবে ধোনি তেমন নন। মন দিয়ে খেলাধুলোর পাশাপাশি, পড়াশোনাটাও মন দিয়েই করেছেন তিনি। আর সেজন্যই মাধ্যমিকে ৬৬ আর উচ্চমাধ্যমিকে ৫৬ শতাংশ নম্বর পেয়েছেন মাহি।

The post ক্রিকেট থেকে দূরে, ‘কৃষক’ অবতারে ট্রাক্টর চালিয়ে জমি চাষ করছেন ধোনি, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement