shono
Advertisement

Shane Warne: সামনে এল শেন ওয়ার্নের ময়নাতদন্তের রিপোর্ট, কী জানাল থাই পুলিশ?

তাঁর ঘরের মেঝে, বালিশ ও টাওয়েলে রক্তের দাগ পাওয়া গিয়েছিল।
Posted: 03:06 PM Mar 07, 2022Updated: 03:59 PM Mar 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা হৃদরোগে আক্রান্ত হয়েই কি মৃত্যু হয়েছিল শেন ওয়ার্নের? মৃত্যুর আগের মুহূর্তে ঠিক কী হয়েছিল? কেনই বা তাঁর ঘরের মেঝে, বালিশ ও টাওয়েলে রক্তের দাগ পাওয়া গিয়েছিল? অজি কিংবদন্তির অকাল প্রয়াণের পর এমনই নানা প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছিল। যে কারণে তাঁর দেহের ময়নাতদন্ত করা হয়। অবশেষে সেই ময়নাতদন্তের রিপোর্ট সামনে আনল থাই পুলিশ।

Advertisement

সোমবার থাই পুলিশের তরফে জানানো হয়, গত সপ্তাহে থাইল্যান্ডে নিজের ভিলায় প্রাণ হারান ওয়ার্ন। যার নেপথ্যে কোনও রহস্যময় কারণ নেই। স্বাভাবিক মৃত্যুই হয়েছে তাঁর। প্রয়াত কিংবদন্তি লেগ স্পিনারের পরিবারকেও বিস্তারিত রিপোর্টটি জানানো হয়েছে। থাই পুলিশের দেওয়া রিপোর্ট গ্রহণ করেছেন তাঁরা। এবার ওয়ার্নের নিথর দেহ অস্ট্রেলীয় দূতাবাসের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হবে। সেখান থেকেই তা পৌঁছে যাবে পরিবারের কাছে।

[আরও পড়ুন: খেলার জগতে ‘বাদাম কাকু’র ম্যাজিক, ‘কাঁচা বাদাম’ গানে এবার নাচলেন পিভি সিন্ধু!]

থাইল্যান্ডের কো সামুইয়ের ভিলায় বন্ধুদের সঙ্গে ছিলেন ওয়ার্ন (Shane Warne)। গত শুক্রবার রাতে তিনি খেতে আসছেন না দেখে এক বন্ধু ডাকতে যান ওয়ার্নকে। তখনই কিংবদন্তির ঘরে ঢুকে দেখেন, অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তিনি। তিন বন্ধু মিলে মিনিট কুড়ি ধরে CPR করেও শেষরক্ষা করতে পারেননি। পরে তাঁর এক বন্ধুই জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ওয়ার্ন। শনিবার থাই পুলিশের (Thai Police) তরফে অবশ্য নয়া রিপোর্ট সামনে এনে জানানো হয়েছিল, মৃত্যুর আগে তিনি বুকে ব্যথা অনুভব করেছিলেন। অনেক আগে থেকেই হার্টের সমস্যায় ভুগছিলেন ওয়ার্ন। সঙ্গে অ্যাস্থমার সমস্যাও ছিল। কো সামুইয়ের বো ফুট থানার পুলিশ জানায়, হার্টের সমস্যার জন্য নাকি ডাক্তারও দেখাচ্ছিলেন ওয়ার্ন। পরে জানা যায়, থাইল্যান্ড ঘুরতে যাওয়ার আগেও বুকে ব্যথার কথা জানিয়েছিলেন ওয়ার্ন। আর সেখানে গিয়েই এমন অবিশ্বাস্য পরিণতি ঘটল।

তবে দ্য ব্যাংকক পোস্টের খবরে জানা যায়, যে ঘরে ওয়ার্ন পড়েছিলেন, সেখানকার মেঝেয় রক্তের দাগ পাওয়া গিয়েছে। এমনকী তাঁর স্নানের টাওয়েল ও বালিশেও মিলেছে রক্তের ছিটে। জানা যায়, ক্রিকেটারের সর্দি-কাশি ছিল। কাশতে গিয়েই রক্ত বেরিয়েছে। তবে এবার সব জল্পনার অবসান ঘটিয়ে থাই পুলিশ জানায়, স্বাভাবিক মৃত্যুই হয়েছে ওয়ার্নের।

[আরও পড়ুন: ISL 2022: ‘সমর্থকদের মুখে হাসি ফোটাতে ব্যর্থ হয়েছি’, আক্ষেপ লাল-হলুদ কোচের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement