নীরজ নন, আশিস নেহরাকে জ্যাভলিন থ্রোয়ার বললেন পাক বিশ্লেষক! তীব্র কটাক্ষ শেহওয়াগের

09:19 PM Aug 14, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন ছিল রুমাল, হয়ে গেল বিড়াল। আশিস নেহরা ছিলেন ক্রিকেটার, হয়ে গেলেন জ্যাভলিন থ্রোয়ার! না, বাস্তবে নয়। এমনটা ঘটিয়েছেন পাকিস্তানের এক রাজনৈতিক বিশ্লেষক। না নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না বীরেন্দ্র শেহওয়াগ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ প্রাক্তন ভারতীয় ওপেনার শেহওয়াগ (Virender Sehwag)। খেলা হোক বা খেলার বাইরের বিষয়, নিজের সোজাসাপটা বক্তব্য পেশ করতে কখনওই পিছুপা হন না তিনি। এবার তাঁর নজরে এমন একটি বিষয় পড়ল, যা নিয়ে তিনি আর চুপ করে থাকতে পারলেন না। পাক রাজনৈতিক বিশ্লেষক জায়েদ হামিদ অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়ার (Neeraj Chopra) সঙ্গে গুলিয়ে ফেললেন আশিস নেহরাকে! নেহরাকেই জ্যাভলিন থ্রোয়ার বলে বসলেন হামিদ।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: এবার সিবিআইয়ের নজরে অনুব্রতকন্যা, বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা]

বার্মিংহ্যামে কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) জ্যাভলিনে সোনা জেতেন পাকিস্তানের আরশাদ নাদিম। ৯০ মিটারের রেকর্ড দূরত্ব পার করে গিয়েছিল তাঁর জ্যাভলিন। কমনওয়েলথে নীরজের অনুপস্থিতিতে এশিয়ান হিসেবে প্রথমবার এই কৃতিত্ব করে দেখান নাদিম। এই পাক তারকা থ্রোয়ারের প্রশংসা করতে গিয়েই হামিদ নীরজের নামটি না লিখে নেহরাকে জ্যাভলিন থ্রোয়ার বলে সম্বোধন করেন। তাতেই মজা করে খোঁচা দিয়ে শেহওয়াগ লেখেন, “আপাতত বিট্রেনের প্রধানমন্ত্রী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন আশিস নেহরা।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

প্রতিযোগিতার বাইরে নীরজ এবং নাদিম বেশ ভাল বন্ধু। টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) নীরজের কাছে নাদিম পরাস্ত হলেও তাঁদের বন্ধুত্বে কোনও ভাটা পড়েনি। কমনওয়েলথে নাদিম সোনা জয়ের পরও সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন নীরজ। লিখেছিলেন, “৯০ মিটারের গণ্ডি পার করে সোনা জয়ের জন্য আরশাদকে অভিনন্দন। আগামী দিনের জন্যও শুভেচ্ছা রইল।” কিন্তু পাক বিশ্লেষকের কাণ্ডে রীতিমতো হতবাক শেহওয়াগ। তাঁর সঙ্গে সুর মিলিয়ে কটাক্ষ করেছেন নীরজের সমর্থকরাও।

[আরও পড়ুন: ‘আমার বাড়িতে ED-CBI গেলে কী করবেন?’, পার্থর গড়ে দাঁড়িয়ে প্রশ্ন মুখ্যমন্ত্রীর]

Advertisement
Next