shono
Advertisement

ইডেনে সিরিজ জয়ের পরে কোহলি-ঈশান কিষানের উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

ইডেনে সিরিজ জিতল ভারত। অতিরিক্ত পাওনা কোহলির নাচ।
Posted: 05:58 PM Jan 13, 2023Updated: 05:58 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) দ্বিতীয় ওয়ানডে-তে শ্রীলঙ্কাকে হারিয়ে সিরিজ জেতে ভারত (Indian Cricket Team)। ক্রিকেটের নন্দনকাননে মন ভাল করা লেজার শো দেখার পরে অনেকেই তৃপ্তির ঢেঁকুর তুলেছেন। ইডেনের ক্রিকেটপ্রেমীদের জন্য আরও একটি ‘আইটেম’ ছিল। আর তা হল বিরাট কোহলির নাচ। 

Advertisement

লেজার শো যে হবে ইডেনে তা আগেই জানানো হয়েছিল। বৃহস্পতিবার লেজার শোয়ের সময়ে বিরাট কোহলি (Virat Kohli) ও ঈশান কিষানকে (Ishan Kishan) নাচতে দেখা যায়। সেই নাচের ভিডিও পোস্ট করেন এক ক্রিকেটভক্ত। এখন সোশ্যাল মিডিয়ার যুগ। কোহলি নাচছেন, এমন ভিডিও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়ে। অতীতেও ক্রিকেট মাঠে নাচতে দেখা গিয়েছিল কোহলিকে। ইডেনে কোহলির নাচ অতিরিক্ত পাওনা, তা বলাই বাহুল্য। বৃহস্পতিবারের ম্যাচে অবশ্য কোহলির ব্যাট চলেনি। মাত্র ৪ রান করেন তিনি। 

 

[আরও পড়ুন: বার্সেলোনায় মেসিকে শুনতে হয়েছিল ‘নোংরা ইঁদুর’, ‘বামন’, হোয়াটসঅ্যাপের গ্রুপ চ্যাট ফাঁস]

 

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন কোহলি। কিন্তু দ্বিতীয় ওয়ানডে ম্যাচে কোহলি বোল্ড হয়ে যান। একটা সময়ে শ্রীলঙ্কার রান তাড়া করতে নেমে সমস্যায় পড়ে গিয়েছিল ভারত। কোহলি দ্রুত আউট হয়ে গেলেও অবশ্য ভারতের জিততে সমস্যা হয়নি। লোকেশ রাহুল শেষ পর্যন্ত ৬৪ রানে অপরাজিত থেকে যান। ৮৬ রানে ৪ উইকেট থেকে হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের পার্টনারশিপ ভারতকে নিয়ে গিয়েছিল ১৬১-তে। হার্দিক পান্ডিয়া ফেরেন ব্যক্তিগত ৩৬ রানে। শেষমেশ রাহুল ও কুলদীপ যাদব অপরাজিত থেকে ভারতকে এনে দেন জয়।  

 

[আরও পড়ুন: মেসি-বেঞ্জেমা রয়েছেন, ফিফার বর্ষসেরায় নেই রোনাল্ডো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement