shono
Advertisement

নেটদুনিয়ায় ‘ফাঁস’জীবনের ব্যক্তিগত মুহূর্ত, ক্ষোভ উগরে দিলেন শাহিন আফ্রিদি

শুক্রবারই শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে চারহাত এক হয় পাক পেসার।
Posted: 12:43 PM Feb 05, 2023Updated: 12:43 PM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের দিনটি প্রত্যেক বর-কনের জীবনেরই স্পেশ্যাল দিন। আর এই বিশেষ দিনটির আবেগে আর আনন্দে ছন্দপতন ঘটাল অতিথিদের কর্মকাণ্ড। যা নিয়ে ক্ষোভ উগরে দিলেন শাহিন আফ্রিদি। জীবনের ব্যক্তিগত মূল্য়বান মুহূর্তগুলিকে যেভাবে প্রকাশ্যে আনা হয়েছে, তাতে অত্যন্ত বিরক্ত পাকিস্তানের তারকা পেসার।

Advertisement

প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে নয়া ইনিংস শুরু করেন শাহিন (Shaheen Shah Afridi)। নিজের দ্বিতীয় মেয়ের জন্য শাহিনকেই পছন্দ ছিল। ২০২১ সালেই সে কথা জানিয়েছিলেন বুমবুম আফ্রিদি (Shahid Afridi)। তারপর থেকেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। অবশেষে শুক্রবার করাচিতে বসে বিয়ের আসর। ধূসর রঙের লেহেঙ্গা ও হালকা গোলাপি ওড়নায় সেজে উঠেছিলেন আনশা আফ্রিদি। ধূসর রঙের শেরওয়ারিতে ধরা দেন পাক পেসার শাহিন। কিন্তু এমন দিনে অতিথিরা যা করলেন, তা ভাল লাগেনি শাহিনের। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই সে কথা জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: নন্দীগ্রাম ছেড়ে কাঁথিতে শুভেন্দু, লোকসভা ভোটের জন্য তৈরি বিজেপির ব্লুপ্রিন্ট!]

আসলে ২২ বছরের পাক পেসারের দাবি, তাঁরা ঠিক করেছিলেন নিজেদের বিয়ের ছবি, ভিডিও তাঁরাই প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রকাশ্যে আনবেন। অনুরাগীদের জানাবেন জীবনের নয়া ইনিংসের কথা। যার জন্য বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল বন্ধ রাখার অনুরোধও জানানো হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যবশত, নবদম্পত্তি কিংবা শাহিদ আফ্রিদি কিছু পোস্ট করার আগেই অতিথিদের মোবাইলের ক্যামেরাবন্দি হয়ে বিয়ের মুহূর্তগুলি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। আর এতেই বিরক্ত শাহিন।

টুইটারে পাক পেসার লিখেছেন, “বহুবার অনুরোধের পরও আমাদের ব্যক্তিগত জীবন নির্লজ্জের মতো নেটদুনিয়ায় শেয়ার করা হচ্ছে। তার জন্য কোনও অনুতাপও নেই। এটা দেখেই ভীষণ খারাপ লাগছে। সকলকে একান্ত অনুরোধ, দয়া করে আমাদের পাশে থকুন। আমাদের এমন স্মরণীয় দিনটিকে মাটি করে দেবেন না।”

[আরও পড়ুন: দেশে এই প্রথম! লিঙ্গ পরিবর্তনের পরও সন্তানের জন্ম দিচ্ছেন যুবক, ছবি শেয়ার করলেন সঙ্গী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement