shono
Advertisement

সুস্থতার পথে ঋষভ পন্থ, নতুন ছবি পোস্ট করে জানালেন মনের কথা

৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ।
Posted: 09:36 AM Feb 08, 2023Updated: 09:36 AM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ৩০ ডিসেম্বর ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে গোটা দেশকে দুশ্চিন্তায় ফেলে দিয়েছিলেন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন ঋষভ পন্থ। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে খোলা আকাশের নিচ থেকে একটি ছবি পোস্ট করে নিজেই জানালেন এখন কেমন আছেন তিনি। কী তাঁর অনুভূতি।

Advertisement

নিজের সোশ্যাল অ্যাকাউন্টের স্টোরিতে যে ছবিটি পোস্ট করেছেন পন্থ (Rishabh Pant), সেখানেই দেখা যাচ্ছে, হাসপাতালের চার দেওয়ার থেকে বাইরে বেরিয়েছেন তিনি। মুক্ত বাতাসে প্রাণ খুলে নিশ্বাস নিচ্ছেন। আর সেই অনুভূতির কথাই তুলে ধরেছেন। লিখেছেন, “কোনওদিন বুঝতেই পারিনি চার দেওয়ালের বাইরে বসে তাজা হাওয়ায় নিশ্বাস নিতে পারাটা এতখানি সুখের।” পন্থের সুস্থতার খবর পেয়ে খুশি অনুরাগীরাও।

[আরও পড়ুন: ‘যদি একটু পাই, হাজার গুণ দেব’, ত্রিপুরার ভোটপ্রচারে মমতার হাতিয়ার বাংলা মডেল]

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। জ্বলে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। এখনও মুম্বইয়ের হাসপাতালই ভরতি তিনি। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, “সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।”

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না পন্থের। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে তাঁর। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। অন্তত ৬ মাস পর হয়তো খেলায় কামব্যাক করতে পারবেন উইকেটকিপার-ব্যাটার। ৯ ফেব্রুয়ারি দেশের মাটিতে শুরু বর্ডার-গাভাসকর ট্রফি। যেখানে পন্থকে দারুণভাবে মিস করবে ভারতীয় দল। গতবার ভারত-অস্ট্রেলিয়া এই মহারণে তাঁর উজ্জ্বল উপস্থিতি সিরিজ জয়ের অন্যতম কারণ হয়ে উঠেছিল।

[আরও পড়ুন: পরিদর্শন শেষে সবুজ সংকেত! শীঘ্রই গতি বাড়তে চলেছে হাওড়া-জলপাইগুড়ি বন্দে ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement