Advertisement

এবার সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশি সমর্থকদের রোষের মুখে শচীন

05:32 PM Oct 01, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঢাকা টেস্টে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। ব্যাটিং, বোলিং -প্রায় সব বিভাগেই পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের টেক্কা দিয়েছেন শাকিব আল হাসান, তামিম ইকবালরা। ম্যাচে দশ উইকেট নিয়ে সেরা হয়েছেন শাকিব। এই ম্যাচ জিততে বাংলাদেশি ক্রিকেটাররা কতটা মুখিয়ে ছিল, ম্যাচের পর ড্রেসিংরুমে তাঁদের উচ্ছ্বাসেই সেটা স্পষ্ট। এদিকে, বাংলাদেশের জয়কে অঘটন বলে উল্লেখ করায় নেটদুনিয়ায় রোষের মুখে পড়লেন শচীন তেণ্ডুলকর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[জানেন ৩০০তম ম্যাচে কী কী রেকর্ডের সামনে দাঁড়িয়ে ধোনি?]

বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান সম্প্রতি একটি ভিডিও নিজের টুইটার প্রোফাইলে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে বাংলাদেশ দলের সমস্ত ক্রিকেটাররা এক জায়গায় জড়ো হয়েছেন। একটি বসার জায়গায় সবাই ব্যাট দিয়ে মারছেন। সঙ্গে রয়েছে বাংলা গান, ‘আমরা করব জয়’। গলা মিলিয়েছেন উপস্থিত প্রায় প্রত্যেকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিওটি। অনেকেই সেটি শেয়ার করেন।

এদিকে, বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে পড়লেন মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকর। অস্ট্রেলিয়াকে ২০ রানে হারানোর পরই শচীন টুইট করেন, ‘দু’দিনে পরপর দু’টি অঘটন। তবে বাংলাদেশের ক্রিকেটারদের পারফরম্যান্স যথেষ্ট অনুপ্রাণিত। টেস্ট ক্রিকেটের মান ধীরে ধীরে উন্নত হচ্ছে।’ কিন্তু এরপরই বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের রোষের মুখে পড়েছেন শচীন। কেন তিনি একথা বললেন, এই প্রশ্ন তোলেন অনেকেই। একজন লেখেন, ‘আপনি এটাকে অঘটন মনে করলেন কীভাবে? পাঁচদিনের টেস্ট ম্যাচে ১৫টি সেশন থাকে, আমরা ওদেরকে পুরোপুরি হারিয়ে দিয়েছি।’ আর একজন লেখেন, ‘এটা অঘটন কেন হতে যাবে? শচীন এটা কোনও উপহার নয়, অর্জিত জয়।’

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post এবার সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশি সমর্থকদের রোষের মুখে শচীন appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next