shono
Advertisement

OMG! এই নামেই ভালবেসে অনুষ্কাকে ডাকেন বিরাট?

দেখুন কী বললেন ভারত অধিনায়ক। The post OMG! এই নামেই ভালবেসে অনুষ্কাকে ডাকেন বিরাট? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:19 PM Oct 13, 2017Updated: 12:30 PM Sep 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কৌতূহল ক্রমেই বাড়ছে। অপেক্ষা করাও যেন কঠিন হয়ে পড়ছে। কখন রবিবার দিনটা আসবে, কখন দুপুর ১২টা বাজবে। তবেই তো নিজেদের প্রিয় তারকাদের অজানা গল্প জানা যাবে।

Advertisement

[দেশের সেরা ফুটবলার জওহরলাল নেহেরু! পরেশ রাওয়ালের মন্তব্যে বিতর্ক]

একজন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। অপরজন বর্তমান ক্রিকেট বিশ্বের উজ্জ্বলতম নক্ষত্র। হ্যাঁ, ঠিক ধরেছেন। আমির খান এবং বিরাট কোহলিকে যে অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে, তা নিয়েই উত্তেজনার পারদ চড়ছে। এই প্রথমবার একসঙ্গে কোনও একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে চলেছেন এই দুই তারকা। আর টিজারেই দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিল এই চ্যাট শো। কী নিয়ে এত আগ্রহ জনতার? আসলে টিজারে বিরাটের মুখে শোনা গিয়েছে তাঁর প্রেমের কথা। তাঁর মুখে বিশেষ একজনের নামও শোনা গিয়েছে। টিজারে দেখা যাচ্ছে, ভারত নেতা বলছেন, “নুশকি ইজ সুপার অনেস্ট (নুসকি খুব সৎ)।” আর তারপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, তবে কি অনুষ্কাকে ভালবেসে এই নামেই ডাকেন কোহলি? সোশ্যাল মিডিয়াতেও এ নিয়ে চর্চা তুঙ্গে। তবে অনুষ্কাকেই যে নুশকি নামে সম্বোধন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। তা জানতে রবিবার পর্যন্ত অপেক্ষা করতেই হবে। কিন্তু আমির ও বিরাটের জীবনের নানা অজানা কথা যে উঠে এসেছে এই মঞ্চে, তা টিজারেই স্পষ্ট।

বিরাট-অনুষ্কা জুটি নিয়ে ফ্যানদের কৌতূহলের শেষ নেই। যুবরাজ সিংয়ের বিয়ে হোক বা নিউ ইয়র্কে অনুষ্কার সঙ্গে শপিং, এই লাভ বার্ডদের একসঙ্গে দেখা গেলেই শুরু হয় চর্চা। আর সেই বিষয়টিকেই কাজে লাগিয়েছে টেলিভিশন চ্যানেলটি। তাই জমজমাট হয়েছে টিজার। জি টিভিতে সম্প্রচারিত হবে এই চ্যাট শো। নিজের পরবর্তী সিনেমা ‘সিক্রেট সুপারস্টার’-এর প্রচারে ব্যস্ত আমির। সেখান থেকে সময় বের করেই অনুষ্ঠানটির শুটিং করেছেন।

[এবার ৪ দিনের টেস্ট ম্যাচের আয়োজন করতে চলেছে আইসিসি]

The post OMG! এই নামেই ভালবেসে অনুষ্কাকে ডাকেন বিরাট? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement