Advertisement

ফুটবল পায়ে মনে হয় আমিই রোনাল্ডো, কেন এমন দাবি কোহলির?

07:27 PM Sep 26, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি না। ফুটবল মাঠে নিজেকে রোনাল্ডোর মতোই মনে করতে ভালবাসেন বিরাট কোহলি। রবিবার মুম্বইয়ে বিনোদুনিয়ার বিরুদ্ধে সেলিব্রিটি ক্লাসিকোর প্রীতি ম্যাচ খেলবেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। তার আগে ভারত নেতা জানালেন তাঁর দলে কে কোন পজিশনে দুর্দান্ত খেলেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ক্রিকেটের অনুশীলনে ফুটবলের বড় ভূমিকা রয়েছে। ফিট থাকতে সব ক্রিকেটারই ফুটবল প্র্যাকটিস করেন। আর বিরাট-ধোনিরা রণবীর কাপুরদের কাছে কঠিন চ্যালেঞ্জ হতে চলেছেন, তা বলাইবাহুল্য। একটি ইন্টারভিউতে বিরাট কোহলি ফুটবলার হিসেবে নিজেই নিজের প্রশংসা করলেন। বললেন, “আমি মাঝমাঠে খেলতে পারি। সেন্টার ফরোয়ার্ডেও মন্দ নই। রক্ষণও করতে পারি। তবে উইংগার হিসেবে আমি সবচেয়ে ভাল। আমার বাঁ-পা দারুণ চলে। অনেকে জিজ্ঞেস করেন আমার ফিফা ব়্যাঙ্কিং কত হওয়া উচিত। আমি বলি ৯৮।” আর মাঠে নামলেই নিজেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো অনুভব করেন তিনি। তাঁর কথা ভেবেই বলে শট মারেন।

[নাইজারকে হারিয়ে জুনিয়র বিশ্বকাপের শেষ ষোলোয় ব্রাজিল]

ফুটবলের প্রতি বিরাটের প্রেম তাঁর ভক্তদের অজানা নয়। ইন্ডিয়ান সুপার লিগে তাঁর দল এফসি গোয়াকেও সমর্থন জানাতে মাঠে পৌঁছে যান তিনি। তাছাড়া আন্তর্জাতিক ফুটবলেরও নিয়মিত দর্শক। আর তাই রবিবারের ম্যাচ নিয়ে তাঁর উত্তেজনার পারদ ক্রমেই চড়ছে। জানালেন, তাঁর দলের সেরা গোলকিপার মহম্মদ শামি। তবে রবিবারের ম্যাচে তাঁকে পাওয়া যাবে কিনা, এখনও ঠিক নেই। আর মাঝমাঠে ভাল খেলবেন মণীশ পাণ্ডে। স্ট্রাইকার হিসেবে বিরাটের এক নম্বর পছন্দ মহেন্দ্র সিং ধোনি। ক্যাপ্টেন কুল অবশ্য রাইট উইংয়েও ঝড় তুলতে পারেন বলে মত বিরাটের। স্ট্রাইকার হিসেবে কেদার যাদবও অবশ্য মন্দ নন। আর বিরাট? লেফ্ট উইংয়ে খেলার সম্ভাবনাই বেশি তাঁর।

ক্রিকেট-ফুটবলের মতো মিউজিকেও আসক্ত ক্যাপ্টেন কোহলি। টিম বাস থেকে বিমান, বেশিরভাগ সময়ই কানে হেডফোন দিয়ে গান শুনতে দেখা যায় তাঁকে। সেই বিরাটই কিনা হেডফোন সঙ্গে নিয়ে বেরোতে ভুলে গেলেন? তাতে অবশ্য বিশেষ সমস্যা হয়নি। কারণ বিরাট জানেন, হেডফোন পেতে ঠিক কোথায় যেতে হবে তাঁকে। কোথায়? নিজেই দেখে নিন নিচের ভিডিওতে।

[বৃষ্টিতে ভেস্তে গেল শেষ ম্যাচ, ড্র টি-টোয়েন্টি সিরিজ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ফুটবল পায়ে মনে হয় আমিই রোনাল্ডো, কেন এমন দাবি কোহলির? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next