shono
Advertisement

মায়ের জন্মদিনে সৌদি থেকে পর্তুগালে রোনাল্ডো, দিলেন উপহার

কী উপহার দিলেন সিআর সেভেন?
Posted: 01:03 PM Jan 02, 2024Updated: 01:03 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের জন্মদিনে সৌদি আরব থেকে পর্তুগাল উড়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। মায়ের সঙ্গে সময় কাটান মহানায়ক। তাঁকে দামি উপহারও দেন সিআর সেভেন।
৩১ ডিসেম্বর ছিল রোনাল্ডোর মা দোলোরেস অ্যাভেইরোর জন্মদিন। তার আগের দিন সৌদি প্রো লিগে রোনাল্ডোর ম্যাচ ছিল আল তাউনের বিরুদ্ধে। সেই ম্যাচ খেলেই পর্তুগাল উড়ে যান রোনাল্ডো। ম্যাচে গোলও করেন সিআর সেভেন। 

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনাল হারতেই হতাশায় কী করেছিলেন বিরাট? ভাইরাল নতুন ভিডিও]

 

৬৯-তম জন্মদিনে মাকে একটি পোর্শে গাড়ি উপহার দেন রোনাল্ডো। জন্মদিন ও নতুন বছরের পার্টিরও আয়োজন করেন রোনাল্ডো। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে দোলোরেসকে পোর্শে গাড়িটি উপহার দিচ্ছেন রোনাল্ডোর ছেলে। আবেগে কেঁদে ফেলেন রোনাল্ডোর মা। জড়িয়ে ধরেন নাতিকে।
আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে, দোলোরেস পার্টিতে ঢুকছেন বেশ সাজগোজ করে। মায়ের উদ্দেশে রোনাল্ডোকে বলতে শোনা গিয়েছে, ”কেঁদো না মা, তোমার মেক আপ নষ্ট হয়ে যাবে।” 

এদিকে রোনাল্ডোর ছোট বোন কাতিয়া সোশাল মিডিয়ায় লিখেছেন, ”উপহারটা দামি বলে মা যে খুশি হয়েছেন এমন নয়, আসলে ছেলে যে মা-কে মনে রেখেছে, সেই কারণেই খুশি হয়েছে মা। মা–বাবাকে সম্মান করুন, শ্রদ্ধা করুন, ভালোবাসুন, তাহলে আপনার দিনগুলোও ভালো কাটবে।” 

[আরও পড়ুন: প্রোটিয়াদের বিরুদ্ধে নামার আগে অশ্বিনকে বেজায় পেটালেন বিরাট! দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement