shono
Advertisement

ত্রাতার ভূমিকায় রোনাল্ডো, গোল করে বাঁচিয়ে রাখলেন আল নাসেরের আশা

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের নক আউট পর্বে আল নাসের।
Posted: 02:19 PM Aug 04, 2023Updated: 04:26 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল কেরিয়ারে বহুবার বিপন্ন দলকে রক্ষা করেছেন তিনি। নতুন ক্লাব আল নাসেরে (Al Nassr) এসেও একই কাজ করে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে আল নাসের ও জামালেক-এর ম্যাচ ১-১ গোলে শেষ হয়। দুই দলের খেলা ড্র হওয়ায় আল নাসের পৌঁছে গেল ক্লাব আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের নক আউট পর্বে।

Advertisement

টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার আশঙ্কা ছিল আল নাসেরের। পেনাল্টি থেকে করা গোলে এগিয়ে যায় জামালেক। খেলার বয়স তখন ৫৩ মিনিট। ম্যাচ যত গড়াতে থাকে, টুর্নামেন্ট থেকে আল নাসেরের ছিটকে যাওয়ার আশঙ্কাও বাড়তে থাকে। খেলার ৮৭ মিনিটে সেই মাহেন্দ্রক্ষণ। বাঁ দিক থেকে ভাসানো সেন্টার থেকে হেডে গেল করেন রোনাল্ডো। আর ম্যাচটি ড্র হওয়ায় আল নাসের পৌঁছে গেল নক আউটে। 

[আরও পড়ুন: কোচ বদল আরসিবিতে, বিরাটদের হেডস্যর লখনউ সুপার জায়ান্টসের প্রাক্তন]

 

৩৮ বছর বয়সি মহাতারকা সোশ্যাল মিডিয়ায় তাঁর গোলের ছবি পোস্ট করে লিখেছেন, ”কোয়ালিফায়েড, ওয়েল ডান টিম।” পিয়ার্স মর্গ্যানও সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডোর গোল নিয়ে লিখেছেন, ”শেষমুহূর্তে ফের বুলেট হেড করে সমতা ফেরাল, প্রতিযোগিতাতেও টিকে রইল দল…এটা কে বলার জন্য কোনও পুরস্কার নেই..।”

 

জামালেক-এর অধিনায়ক শিকাবালা বলেছেন, ”আমরা বড় ম্যাচ খেললাম, নিজেদের সেরাটা দিলাম। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো বড় প্লেয়াররা সুযোগ পেলে এক মুহূর্তে সব বদলে দিতে পারে।”

[আরও পড়ুন: ২০২৬ এর পর ২০৩০, ফের খরচের ভয়ে কমনওয়েলথ গেমসের দায়িত্ব ছাড়ল আয়োজকরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement