shono
Advertisement

এভাবেও গোল নষ্ট করা যায়! মরশুমের সহজ সুযোগ হাতছাড়া রোনাল্ডোর

পর্তুগিজ তারকা গোল নষ্ট করায় খেসারত দিতে হল তাঁর দল আল নাসেরকে।
Posted: 02:12 PM Mar 12, 2024Updated: 02:12 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এভাবেও গোল নষ্ট করা যায়! অস্বাভাবিক সব গোল করেছেন তিনি। সেই তিনিই তিন গজ দূরত্ব থেকে সহজ সুযোগ নষ্ট করে বসলেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) গোল করতে না পারায় জেতার সুযোগও হারাল তাঁর দল আল নাসের। এএফসি চ্যাম্পিযন্স লিগ থেকে ছিটকে গেল সৌদি আরবের ক্লাব।
এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে আল আইনের কাছে ১-০ গোলে হার মেনেছিল আল নাসের। দ্বিতীয় পর্বের খেলায় আল নাসের ৪-৩ গোলে জিতলেও, দুই পর্ব মিলিয়ে ম্যাচের ফলাফল হয় ৪-৪। ফলে আল নাসের ও আল আইন ম্যাচ গড়ায় পেনাল্টি শুট আউটে। পেনাল্টি শুট আউটে আল আইন ৩-১ গোলে ম্যাচ জিতে সেমিফাইনালের ছাড়পত্র জোগাড় করে নেয়। 

Advertisement

[আরও পড়ুন: ইডেনের গ্যালারি থেকে শ্রেয়স-রাসেলদের দেখতে হলে খরচ কত?

আল নাসেরের শেষ চারে যাওয়ার রাস্তা যখন কঠিন থেকে কঠিনতর হচ্ছে, সেই সময়ে রোনাল্ডো গোল করার সোনার সুযোগ পেয়েছিলেন। আল আইনের গোলকিপারের হাত থেকে ছিটকে আসা বল রোনাল্ডোর কাছে পৌঁছলেও গোল করতে পারেননি তিনি। নিজেও অবাক হয়ে যান। আল নাসের ভক্তরাও ভেঙে পড়েন রোনাল্ডো গোল মিস করায়। ১১৮ মিনিটে রোনাল্ডো অবশ্য পেনাল্টি থেকে গোল করে আল নাসেরকে লড়াইয়ে রাখেন। পরে পেনাল্টি শুট আউট থেকে পর্তুগিজ মহাতারকা গোল করলেও আল নাসেরের বাকিরা গোল করতে পারেননি। তার খেসারতও দিতে হয়েছে আল নাসেরকে।

এত সহজ সুযোগ রোনাল্ডো নষ্ট করলেন কীভাবে! নিজেও বিশ্বাস করতে পারেননি তিনি। সংবাদ মাধ্যমে লেখা হচ্ছে, মরশুমের সবচেয়ে সহজ সুযোগ নষ্ট করলেন রোনাল্ডো। সেই সময়ে সিআর সেভেন গোল করে ফেলতে পারলে ম্যাচের গতিপ্রকৃতি অন্যরকম কিছু হলেও হতে পারত। 

[আরও পড়ুন: পুরোদস্তুর ফিট পন্থ, জানিয়ে দিল বোর্ড, আইপিএল খেলতে বাধা নেই তারকা ক্রিকেটারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement