shono
Advertisement
Delhi

সিগারেট নিয়ে বচসার জের, দিল্লিতে দুই যুবককে কুপিয়ে মারল দুষ্কৃতীরা!

সিগারেট চাইতেই ধারাল অস্ত্র দিয়ে আক্রমণ।
Posted: 09:05 PM Apr 27, 2024Updated: 09:09 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনবিদরা বলে থাকেন যে হত্যা এক মানসিক অবস্থা। খুনের পিছনে বড় কোনও কারণ নাও থাকতে পারে। সেই কথাই প্রমাণ করল উত্তর-পশ্চিম দিল্লির জোড়া খুন। সেখানে সিগারেট নিয়ে বচসার জেরে দুই যুবককে কুপিয়ে খুন করা হল। ঘটনার তদন্তে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত সমীর এবং ফরদিন ভালসাওয়া ডেয়ারি এলাকার বাসিন্দা। এক প্রত্যক্ষদর্শীর দাবি, তুতো ভাই মুবিনের বাড়িতে বৃহস্পতিবার রাতে নিমন্ত্রণ ছিল ফরদিনের। সেই সমীরকে সঙ্গে নিয়ে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন ফরদিন। সেখানে খাওয়াদাওয়ার পর কিছুক্ষণের জন্য দুজনে বাইরে যান। খানিক বাদে রক্তাক্ত অবস্থায় ছুটতে ছুটতে ফেরেন সমীর। ধারাল অস্ত্রসহ একদল দুষ্কৃতীও পিছন পিছন ছুটে আসছিল। যদিও সমীর বাড়িতে ঢুকে লুটিয়ে পড়তেই তারা ফিরে যায়।

 

[আরও পড়ুন: ব্যস্ত জিটি রোডের মাঝে চেয়ার পেতে বসে বাহাদুরি! রিলের নেশায় হাজতে ঠাঁই যুবকের]

গুরুতর আহত সমীরকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃত্যুর আগে বয়ানে তিনি জানান, ফরদিন এবং তাঁকে সিগারেট নিয়ে বচসার জেরে কোপানো হয়। সমীরের কথা মতোই আত্মীয়র বাড়ি থেকে খানিক দূরে ফরদিনের নিথর দেহ মেলে। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, খুনের ঘটনায় অভিযুক্ত আবদুল সামি, বিকাশ এবং আর্শলান সিগেরেট চেয়েছিলেন ফরদিন এবং সমীরের কাছে। তারা সিগারেট দিতে অস্বীকার করলে ধারাল অস্ত্র দিয়ে হামলা করা হয়।

 

[আরও পড়ুন: স্বামীর মৃত্যুর ১২ দিনের মাথায় চাকরিহারা, কোলের মেয়েকে নিয়ে দিশেহারা মালদহের আবীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ সূত্রে খবর, মৃত সমীর এবং ফরদিন ভালসাওয়া ডেয়ারি এলাকার বাসিন্দা।
  • গুরুতর আহত সমীরকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।
  • তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement