shono
Advertisement

ফিফার বিচারে সেরা মেসি, রোনাল্ডো বললেন, ‘আরও চাই’

রোনাল্ডোর সোশাল মিডিয়া পোস্ট ঘিরে রহস্য।
Posted: 04:38 PM Jan 16, 2024Updated: 04:39 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিফার ‘দ্য বেস্ট’ পুরস্কার লিও মেসি (Lionel Messi) পেতেই সোশাল মিডিয়ায় রহস্যপূর্ণ বার্তা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। নিজের ছবি পোস্ট করে সিআর সেভেন লিখেছেন, ‘ব্যাক ফর মোর।’ পর্তুগিজ মহাতারকার এহেন মেসেজের পরই প্রশ্ন উঠতে শুরু করেছে। কেন এমন বার্তা রোনাল্ডোর? আরও ট্রফি, আরও সাফল্য, আরও পুরস্কার চাই তাঁর, সেই ইঙ্গিত কি দিলেন রোনাল্ডো? 
মেসি দ্য বেস্ট পুরস্কার পাওয়ায় খিদে কি আরও বেড়ে গেল রোনাল্ডোর? নাকি মেসিকেই কটাক্ষ করলেন তিনি? পর্তুগিজ মহানায়কের এহেন মেসেজের পরে অনেকেই লিখেছেন, ”ফিফা নির্বাচিত করেছে মেসিকে কিন্তু গোটা বিশ্ব সিআর সেভেনকে পছন্দ করেছে।” আরেক ভক্ত রোনাল্ডোকে উদ্দেশ্য করে লিখেছেন, ”সর্বকালের সেরা।” 

Advertisement

[আরও পড়ুন: ব্যাটে-বলে আগুন, আইসিসি-র বিচারে ডিসেম্বরের সেরা এই ভারতীয় ক্রিকেটার]

‘দ্য বেস্ট’ পুরস্কারের জন্য ২০২২ সালের ১৯ ডিসেম্বর থেকে ২০২৩ সালের ২০ আগস্ট পর্যন্ত পারফরম্যান্সকে গুরুত্ব দেওয়া হয়েছে। মেসি এবং হালান্ড দুজনেই ৪৮ পয়েন্ট পেয়েছেন ভোটে। কিন্তু জাতীয় দলের অধিনায়কদের ভোটে প্রথম পছন্দের তালিকায় এগিয়ে থাকার সুবাদে মেসি জিতে নেন এই পুরস্কার। 
মেসির ‘দ্য বেস্ট’ হওয়া নিয়ে বিতর্ক আছে। তিনি ‘দ্য বেস্ট’ হওয়ায় অনেকেই বিস্মিত হয়েছেন। উল্লেখ্য, মেসি প্রথমবার এই পুরস্কার জিতেছেন ২০১৯ সালে। এবার নিয়ে তৃতীয়বার এই পুরস্কার জেতেন মেসি। 

 

 

[আরও পড়ুন: এশিয়ান গেমসে পদকজয়ীদের জন্য বিশেষ পুরস্কার, সংবর্ধনা দেওয়ার ঘোষণা মুখ্যমন্ত্রীর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement