shono
Advertisement

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে বেফাঁস মন্তব্য ডিন জোনসের

টুইটারে ভারতীয় সমর্থকদের রোষের মুখে প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার।
Posted: 08:41 PM Sep 18, 2017Updated: 03:11 PM Sep 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজের প্রথম ম্যাচে ২৬ রানে দলের হারটা তিনি হয়তো ঠিক হজম করতে পারেননি। আর সেই জন্যই সম্ভবত বেফাঁস একটি মন্তব্য করে বসলেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোনস। কিন্তু পার পেলেন না ভারতীয় সমর্থকদের কাছে। ডিন জোনসের টুইটের জবাব পালটা টুইটেই দিলেন ভারতীয় সমর্থকরা।

Advertisement

[বিরাটকে বিয়ের প্রস্তাব পাক পুলিশকর্মীর, হেসে খুন নেটিজেনরা]

রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ভারতের ইনিংস নির্বিঘ্নে শেষ হলেও অস্ট্রেলিয়ার ইনিংসের শুরুতেই বরুণদেব হাজির হন। যার জেরে নষ্ট হয় ২৯ ওভার। আর সেটা নিয়েই ব্যঙ্গ করলেন জোনস। টুইটারে তিনি লিখলেন, “তা হলে ভারতের ম্যাচ জিততে বৃষ্টির দরকার পড়ছে আজকাল। যাক কিছু করার নেই। গেম ২-এর দিকে এগোনো যাক।” ভারত ম্যাচ জেতে ২৬ রানে। জোনস টুইট করেছিলেন ভারত ম্যাচ জেতার কিছু আগে।

 

তবে তার এই টুইটের পর থেকেই ভারতীয় সমর্থকরা কার্যত তাঁকে আক্রমণ করতে শুরু করেন। কেউ লেখেন, “আপনি আবার একটা ব্রেন ফেড এপিসোড নিয়ে এলেন। এবারও কিন্তু ব্যাপারটা একজন অস্ট্রেলীয়ই করলেন।” আরেক সমথর্ক লিখলেন, “আপনি তো ক্রিকেট খেলেছেন। তার পরও আপনার ক্রিকেটীয় জ্ঞান এত কম? বৃষ্টির জন্য সব সময় সেকেন্ড ব্যাটিং করা দলের পক্ষে ভাল। এটা আপনার জানা উচিত ছিল।” আরেক ভারতীয় সমর্থক মজা করে লিখলেন, “ফুটবল খেললে আপনি কিন্তু ভাল ডিফেন্ডার হতেন।” আরেক সমর্থক এক কদম এগিয়ে লিখলেন, “আপনার মতো অস্ট্রেলীয়রা কখনওই নিজেদের হার হজম করতে পারে না। একটা কাজ করুন। ভাল কোনও ওষুধ নিন। যাতে আপনার হজম শক্তি আরও ভাল হয়ে যায়।”

[ধোনি! তিনি আবার কে? প্রাক্তন গার্লফ্রেন্ড চিনতেই পারলেন না মাহিকে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার