shono
Advertisement

পিছিয়ে গেল ধোনির বিরুদ্ধে মামলার শুনানি, বিশ্বজয়ী অধিনায়ককে মেল পাঠানোর নির্দেশ

ফের কবে শুনানি?
Posted: 08:36 PM Jan 18, 2024Updated: 08:36 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) বিরুদ্ধে আনা মানহানি মামলার শুনানি ২৯ জানুয়ারি পর্যন্ত স্থগিত করা হল। ধোনির বিরুদ্ধে যে মানহানির মামলা দায়ের করেছেন তাঁরই দুই ব্যবসায়িক পার্টনার, তা ইমেলের মাধ্যমে বিশ্বজয়ী অধিনায়ককে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে। আজ ১৮ জানুয়ারি মামলার শুনানি হওয়ার কথা ছিল। আজ দিল্লি হাইকোর্টে জানানো হল, ২৯ জানুয়ারি শুনানি হবে এই মামলার।
এগিয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। তার আগে অস্বস্তি বাড়ল মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেছেন একসময়ের বন্ধু এবং ব্যবসায়িক পার্টনার মিহির দিবাকর। 

Advertisement

[আরও পড়ুন: ১৪ বছর পর ইডেনে পা রেখেই ‘বেঙ্গল ক্যাপ’ মাথায় তুললেন লড়াকু অভীক]

ছোটবেলার বন্ধু ও দীর্ঘদিনের বিজনেস পার্টনার মিহির দিবাকরের বিরুদ্ধে ১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলা আগে দায়ের করেছিলেন ধোনি (Mahendra Singh Dhoni)। ২০১৭ সালে এমএস ধোনির নামে একটি গ্লোবাল ক্রিকেট অ্যাকাডেমি গড়ার উদ্যোগ নিয়েছিলেন অভিযুক্ত মিহির দিবাকর। দেশে ও বিদেশে কয়েকটা জায়গায় অ্যাকাডেমির জন্য জমি দেখা হলেও, শেষ পর্যন্ত কাজ এতটুকুও এগোয়নি।
চুক্তি অনুসারে ধোনিকে লভ্যাংশ দেওয়ার কথা ছিল অর্ক স্পোর্টসের। কিন্তু মিহির দিবাকর ও সৌম্যা বিশ্বাস সেই শর্ত পূরণ করতে পারেননি। তাই শেষ পর্যন্ত ব্যাপারটা আদালতে গড়াল। রাঁচির আদালতে এই মামলা দায়ের করার পর তামিলনাড়ু কোর্টে এই একই ইস্যুতে মামলা দায়ের করেছিলেন ‘ক্যাপ্টেন কুল’। এরপরেও বিতর্ক থামছে না কিছুতেই। এবার ধোনির বন্ধু দিবাকর দাবি করে বসলেন প্রাক্তন ভারত অধিনায়কই নাকি মিথ্যে বলেছেন।

[আরও পড়ুন: ৫০ বছরেও বাইশ গজে আগ্রাসী মেজাজে শচীন, রইল ব্যাটিংয়ের ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement