shono
Advertisement

চাপের কাছে নতিস্বীকার ইস্টবেঙ্গলের? ক্রীড়ামন্ত্রীর হস্তক্ষেপে কাটল ডার্বির টিকিট বৈষম্য

রবিবাসরীয় ডার্বির বল গড়ানোর আগেই বিতর্কে উত্তপ্ত হয়ে ওঠে কলকাতা ময়দান।
Posted: 07:12 PM Mar 08, 2024Updated: 07:17 PM Mar 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডার্বির (Derby) বল গড়ানোর আগেই ম্যাচ টিকিটের দাম নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। মোহনবাগান (Mohun Bagan) কর্তারা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেন, ডার্বি দেখতে যাবেন না তাঁরা।
পরিস্থিতি যেদিকে মোড় নেয়, তার পরে বিবৃতি দেওয়া হয় ইস্টবেঙ্গলের (East Bengal) তরফেও। লাল-হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার জানান, টিকিটের দামে যে বৈষম্য করা হয়েছে, সেটাই তাঁর প্রাথমিক ধারণা। দুদলের ভক্ত-অনুরাগী-সমর্থকদের জন্য টিকিটের দাম একই রাখা হলে ভালো হত বলেই মতামত ছিল তাঁর।

Advertisement

[আরও পড়ুন: রোহিত-গিলের দেখানো পথে তরুণরা, ধরমশালায় রানের পাহাড়ে ভারত, ধুঁকছে ইংল্যান্ড]

গোটা ঘটনায় দুঃখপ্রকাশও করেন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা।  অবশেষে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের হস্তক্ষেপে এবং লাল-হলুদ বিনিয়োগকারী সংস্থা ও ইস্টবেঙ্গল কর্তাদের ভাবনায় সমস্যার সমাধান হয়।
টিকিট নিয়ে বিতর্কে অবশেষে জল ঢালা হল। পরিবর্তিত পরিস্থিতিতে ইস্টবেঙ্গলের তরফে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়ে দেওয়া হল টিকিটের মূল্য নিয়ে যে বৈষম্য ছিল, তা আর নেই। ইস্ট ও মোহন সমর্থকদের জন্য টিকিটের মূল্য একই করে দেওয়া হল।
গত দুদিন ধরে ডার্বির টিকিট নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল ময়দানে। দেখা গিয়েছিল একই ম্যাচের টিকিটের দাম দুরকম। আয়োজক ইস্টবেঙ্গল নিজেদের সমর্থকদের জন্য টিকিটের দাম কম রেখেছে। কিন্তু চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান গ্যালারির টিকিটের দাম তার থেকে অনেকটাই বেশি ধার্য করা হয়েছে। তা নিয়ে জল গড়ায় বহুদূর। শুক্রবার ইস্টবেঙ্গল প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়ে দিল, টিকিটের মূল্য নিয়ে বৈষম্য দূর হল। 

[আরও পড়ুন: ‘ব্যাটেই জবাব বয়কটকে’, ধরমশালায় রোহিত রোশনাইয়ের পরে উচ্ছ্বসিত ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement