shono
Advertisement

রক্ষণ গুছিয়ে ফেলল ইস্টবেঙ্গল, লাল-হলুদে আসছেন দুই বিদেশি ফুটবলার

জেনে নিন তাঁদের সম্পর্কে।
Posted: 01:12 PM Jul 22, 2023Updated: 01:12 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিশ্বকাপার জেসন কামিন্স এসে গিয়েছেন কলকাতায়। এ লিগ কাঁপিয়ে মোহনবাগানে এসেছেন তিনি।

Advertisement

সব ঠিকঠাক থাকলে ইস্টবেঙ্গলের (East Bengal) জার্সিতে দেখা যেতে পারে জর্ডন এলসিকে (Jordan Elsey)। তিনিও এ লিগের ফুটবলার। রক্ষণের খেলোয়াড় তিনি। খেলেছেন একাধিক ক্লাবে।

এ লিগের ক্লাব অ্যাডিলেড ইউনাইটেডের হয়ে ১২৪টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। নিউ ক্যাসল জেটস-এর হয়ে ৩৪টি ম্যাচ খেলেন তিনি। গত মরশুমে পার্থ গ্লোরির হয়ে খেলেন জর্ডন। সেখান থেকে ইস্টবেঙ্গলে আসছেন তিনি।

[আরও পড়ুন: কোহলিকে জড়িয়ে ধরে কাঁদলেন ক্যারিবিয়ান উইকেট কিপারের মা, পোর্ট অফ স্পেনে আবেগপ্রবণ ছবি]

 

শোনা যাচ্ছে, জুলাইয়ের শেষে কলকাতায় চলে আসবেন অস্ট্রেলিয়ার এই দীর্ঘদেহী সেন্টার ব্যাক। লাল-হলুদের কোচ কার্লেস কুয়াদ্রাতের পরামর্শ নেওয়ার পরেই জর্ডন এলসির সঙ্গে কথাবার্তা শুরু করে ইস্টবেঙ্গল।

এদিকে খবর, আরও এক ডিফেন্ডারের সঙ্গেও কথাবার্তা হয়েছে ইস্টবেঙ্গলের। তাঁর নাম হোসে আন্তোনিও পারদো লুকাস (Jose Antonio Pardo Lucas)। স্পেনের ক্লাব এলডেন্সের হয়ে খেলেছেন গত মরশুমে। ইভান গনজালেজের পরিবর্তে নেওয়া হচ্ছে লুকাসকে। সব ঠিকঠাক থাকলে লাল-হলুদের রক্ষণ সামলাতে পারেন লুকাস ও জর্ডন।

ভিসা সমস্যা কাটিয়ে দিন দুয়েকের মধ্যেই শহর কলকাতায় চলে আসছেন কোচ কার্লেস কুয়াদ্রাত। বাকি বিদেশি ফুটবলার এবং সাপোর্ট স্টাফের মধ্যে অধিকাংশই এখনও ভিসা পাননি।

[আরও পড়ুন: বেন্ড ইট লাইক মেসি, অভিষেক ম্যাচে গোল করলেন, মায়ামিকে জেতালেন এলএম ১০, দেখুন ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement