shono
Advertisement

পরপর দুই ম্যাচে বড় জয়ের পর ধাক্কা, ঘরের মাঠে ভবানীপুরের বিরুদ্ধে ড্র ইস্টবেঙ্গলের

১-১ ফলে শেষ হয় ম্যাচ।
Posted: 05:07 PM Aug 03, 2023Updated: 05:23 PM Aug 03, 2023

ইস্টবেঙ্গল: ১ (দীপ সাহা)

Advertisement

ভবানীপুর: ১ (সুভাষ সিং)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দুই ম্যাচে পাঁচ গোল দিয়ে প্রতিপক্ষকে উড়িয়ে দিয়েছিল ইস্টবেঙ্গল (East Bengal)। কিন্তু বৃহস্পতিবার ঘরের মাঠে আটকে গেল লাল হলুদ ব্রিগেড। কলকাতা লিগের ম্যাচে ভবানীপুরের (Bhowanipore) বিরুদ্ধে ড্র করল ইস্টবেঙ্গল। ম্যাচের দ্বিতীয়ার্ধে দাপট দেখালেও ঘরের মাঠ থেকে তিন পয়েন্ট পেল না লাল হলুদ ব্রিগেড। ১-১ ফলে শেষ হল ম্যাচ।

পরপর পাঁচ ম্যাচ জিতে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলতে নেমেছিল ভবানীপুর। ঘরের মাঠে লাল হলুদ ব্রিগেডকে হারিয়ে দিতে পারলেই চলতি লিগে জয়ের ডবল হ্যাটট্রিক হয়ে যেত তাদের। অন্যদিকে, গত দুই ম্যাচে দশ গোল দিয়ে আত্মবিশ্বাসী ছিল ইস্টবেঙ্গলও। বৃহস্পতিবারের ম্যাচে নামার আগে চোট সমস্যায় জর্জরিত ছিল লাল হলুদ শিবির। তবে ভবানীপুরের বিরুদ্ধে দল নামাতে খুব একটা সমস্যায় পড়েননি কোচ বিনু জর্জ। 

[আরও পড়ুন: ম্যাকহিউয়ের বিকল্প মোহনবাগানে, আসছেন রোনাল্ডোকে চ্যালেঞ্জ জানানো ডিফেন্ডার]

এদিন ম্যাচের শুরু থেকেই একে অপরকে টেক্কা দেয় দুই দল। তবে দাপট ছিল ভবানীপুরেরই। ৩০ মিনিটে গোল করেন ভবানীপুরের সুভাষ। পিছিয়ে পড়ার পর অবশ্য লড়াইয়ে ফেরে ইস্টবেঙ্গল। হাফ টাইমের পর থেকে লাগাতার আক্রমণ শুরু হয়। ৫৪ মিনিটে গোল শোধ করেন দীপ সাহা। তারপর থেকে একাধিকবার আক্রমণ উঠলেও আর গোল করতে পারেনি ইস্টবেঙ্গল। এই ম্যাচ ড্র করে অবশ্য পয়েন্ট তালিকায় শীর্ষেই রইল ভবানীপুর। গ্রুপের মধ্যে দ্বিতীয় স্থানে ইস্টবেঙ্গল। 

[আরও পড়ুন: আজ ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি, গিল-ঈশানে মজে লারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement