shono
Advertisement

যোগ দেওয়ার ৮দিন পরই রাজনীতিকে ‘বিদায়’ অম্বতি রায়ডুর, কেন এমন সিদ্ধান্ত?

জনসেবা করার জন্য অনেক ভেবেচিন্তে রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।
Posted: 01:11 PM Jan 06, 2024Updated: 01:37 PM Jan 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনসেবা করার জন্য অনেক ভেবেচিন্তে রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু রাজনীতির ময়দানে পা রাখার আটদিন পরই মোহভঙ্গ! ১৮০ ডিগ্রি ঘুরে সন্ন্যাস নিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অম্বতি রায়ডু (Ambati Rayudu)।

Advertisement

গত ২৮ ডিসেম্বর অন্ধ্রপ্রদেশের শাসকদল ওয়াইএসআরসিপি-তে নাম লেখান চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা। মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডিই বিজয়ওয়াড়ায় এদিন দলীয় উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপমুখ্যমন্ত্রী নারায়ণ স্বামীও। কিন্তু সপ্তাহ কাটতেই অম্বতির গলায় উলটো সুর। নিজেই জানালেন, “কিছু সময়ের জন্য ওয়াইএসআরসিপি দল এবং রাজনীতি থেকে সরে যাচ্ছি। পরবর্তী সিদ্ধান্ত শীঘ্রই জানাব।”

[আরও পড়ুন: মাঝ আকাশে উড়ে গেল বিমানের দরজা! আলাস্কা এয়ারলায়েন্সের ভিডিও দেখলে শিউড়ে উঠবেন]

গত জুন মাসে রায়ডু নিজেই রাজনীতিতে যোগ দেওয়ার কথা জানিয়েছিলেন। নিজের জেলা গুন্টুরে গিয়ে প্রাক্তন ক্রিকেটার বলেছিলেন, রাজনীতিতে নামার জন্য ব্লু প্রিন্ট তৈরি করছেন তিনি। সেই সঙ্গে জেলার সব প্রান্তে গিয়ে মানুষের সুখ-দুঃখের কথা শুনছেন। মানুষের সেবা করতেই অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে যোগ দিতে চেয়েছিলেন। সেই মতোই জগনমোহন রেড্ডির দলে যোগও দেন। কিন্তু আচমকা কেন সরে দাঁড়ালেন, তা এখনও স্পষ্ট হচ্ছে না।

[আরও পড়ুন: ছেলে জেহর বায়নাক্কা শুনেই জোর ধমক সইফের! বাবার বকুনি খেয়ে কেঁদে ভাসাল তৈমুরের ভাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement