shono
Advertisement

ধোনিকে প্রণাম করতে গেলেন মহিলা ভক্ত, ক্যাপ্টেন কুলের প্রতিক্রিয়ায় মুগ্ধ নেটিজেনরা

ভাইরাল হয়েছে ধোনির এই ভিডিও।
Posted: 09:18 PM Aug 27, 2023Updated: 09:18 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি- কোটি কোটি ভারতবাসীর আদর্শ। দেশের গণ্ডি পেরলেও তাঁর ভক্তের সংখ্যা কমে না। আমজনতা থেকে শুরু করে দেশের তাবড় সেলিব্রিটি, সকলেই তাঁর ভক্ত। তিন বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দিলেও এখনও একইরকম জনপ্রিয় ক্যাপটেন কুল। শুধুমাত্র আইপিএল খেলেন, তা সত্ত্বেও ‘মাহি, মাহি’ চিৎকারে ভাটা পড়েনি। এবার ভাইরাল হল এক ফ্যানের সঙ্গে ধোনির মিষ্টি ভিডিও। সেই ভিডিও দেখে ভক্তদের মনে আরও বেশি জায়গা করে নিলেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, কোনও এক জায়গায় বসে রয়েছেন ধোনি (MS Dhoni)। সেই সময়েই এক মহিলা এগিয়ে এসে তাঁকে প্রণাম করতে যান। ভিডিও দেখেই অনুমান, তিনি ক্যাপ্টেন কুলের ভক্ত। পায়ে হাত দিয়ে প্রণাম করতে যেতেই সঙ্গে সঙ্গে বাধা দেন ধোনি। হাত ধরে ভক্তকে তুলে ধরেন। ইঙ্গিতে বলেন, প্রণাম করতে হবে না। তবে ভক্তকে একেবারে নিরাশ করেননি। ওই তরুণীর সঙ্গে হাত মেলান ধোনি। পরে হাসিমুখে সেলফিও তোলেন ভক্তের সঙ্গে।

[আরও পড়ুন: দাপট দেখিয়ে প্রথমবার মুম্বই বধ, ডুরান্ড কাপের সেমিফাইনালে মোহনবাগান]

তবে ধোনিকে প্রণাম করতে যাওয়ার ঘটনা এই প্রথম নয়। ২০২৩ সালের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁকে প্রণাম করেছিলেন গায়ক অরিজিৎ সিং। জাতীয় পুরস্কার জয়ী বিখ্যাত গায়কের এই আচরণ সকলের মন ছুঁয়ে গিয়েছিল। মুগ্ধ হয়েছিলেন ধোনি নিজেও। অরিজিৎ প্রণাম সারতেই তাঁকে বুকে জড়িয়ে ধরেছিলেন ভারতের সফলতম অধিনায়কদের মধ্যে অন্যতম। হাসি ফুটে উঠেছিল তাঁর মুখে।

প্রসঙ্গত, চলতি আইপিএলে দলকে চ্যাম্পিয়ন করেছেন ধোনি। হাঁটুর চোটে কাহিল হয়ে পড়লেও উইকেটের পিছনে তাঁর ক্ষিপ্রতা কমেনি। ব্যাট হাতেও একাধিক ঝোড়ো ইনিংস খেলেছেন। তবে আইপিএল শেষ হওয়ার পরেই তাঁর হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। আগামী আইপিএলে ধোনিকে খেলতে দেখা যাবে কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও তাঁর ভক্তদের আশা, আবারও ব্যাট হাতে মাঠে নেমে ম্যাচ ফিনিশ করবেন ধোনি। গ্যালারি থেকে আবারও রব উঠবে, মাহি মার রাহা হ্যায়।

[আরও পড়ুন: ইন্টার মিয়ামির হয়ে তিন ম্যাচে নেই মেসি! কিন্তু কেন? কী এমন ঘটল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement