shono
Advertisement

Cristiano Ronaldo: রোনাল্ডো জ্বরে আক্রান্ত ইরান, অনুশীলন বাতিল করতে বাধ্য হল আল নাসের, দেখুন ভাইরাল ভিডিও

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে আবেগের ওভারডোজ।
Posted: 10:47 AM Sep 19, 2023Updated: 10:54 AM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জ্বরে কাবু ইরান (Iran)। দেশের রাজধানী তেহরানের রাস্তায় রাস্তায় পর্তুগালের (Partugal) মহাতারকাকে নিয়ে স্লোগানের ঝড় উঠেছে। সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে (AFC Champions League) খেলবে আল নাসের (Al Nassar FC)। প্রতিপক্ষ ইরানের পার্সিপোলিস এফসি (Persepolis FC)। সেই ম্যাচ খেলতেই এই মুহূর্তে ইরানে এসেছেন সিআর সেভেন (CR 7) ও তাঁর সতীর্থরা। পরে এক খুদে সমর্থক তাঁর টিম হোটেলের ঘরেও এসেছিল। সেই ছেলেটিকে একটি জার্সি উপহার দেওয়ার পাশাপাশি তার সঙ্গে ছবিও তোলেন রোনাল্ডো। 

Advertisement

তাঁকে দেখার জন্য অগণিত ইরানের ফুটবলপ্রেমীরা ধাওয়া করে আল নাসেরের টিম বাস। রোনাল্ডোর অনুরাগীরা পৌঁছে যায় হোটেলের সামনেও। জানা গিয়েছে, সিআর সেভেনের জন্য এত ভিড় হয়ে যায়, ফলে অনুশীলন বাতিল করতে বাধ্য হয় আল নাসের।

[আরও পড়ুন: অজিদের বিরুদ্ধে দুটি ম্যাচে কেন নেই এশিয়ার সেরা কুলদীপ? রোহিতের চমকে দেওয়া মন্তব্য!]

Meanwhile in Tehran

Don’t miss all AlNassr exclusive content in Tehran


Via AlNassr’s official Snapchat

https://t.co/Vgc7yqzln2 pic.twitter.com/UUJ0kDRjbA

— AlNassr FC (@AlNassrFC_EN) September 18, 2023

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য রোনাল্ডো তেহরানে পৌঁছনোর পর থেকেই চারিদিকে শুধু তাঁর নাম। তাঁকে নিয়ে সেখানকার ফুটবলপ্রেমীদের উত্তেজনা চরমে পৌঁছনোয়। ফলে নিরাপত্তার খাতিরে অনুশীলন বাতিল করতে বাধ্য হয়েছে আল নাসের। আল নাসেরের টিম বাসের পিছনে রোনাল্ডো ভক্তদের দৌড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

The Beautiful Game

It’s even more beautiful,
With The Greatest making a boy’s wish coming true


pic.twitter.com/Q1OKO9uvrd

— AlNassr FC (@AlNassrFC_EN) September 18, 2023

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য ইরান সফরে গিয়েছে আল নাসের। পার্সিপোলিসের বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল নাসেরের ফিরতি ম্যাচ হবে ২৭ নভেম্বর। সেটি হবে রিয়াধে। ২০১৫ সালের এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সৌদি এবং ইরানের দল শেষবার মুখোমুখি হয়েছিল। এবার রোনাল্ডোকে নিয়ে ইরানে যে মাতামাতি হচ্ছে, তাতে সেখানকার ফুটবলপ্রেমীরা নিজেদের দলকে সমর্থন করার পাশাপাশি রোনাল্ডোর জন্যও যে গলা ফাটাবে, সেটা কিন্তু বলে দেওয়াই যায়।

[আরও পড়ুন: দুই বছর আট মাস পরে একদিনের দলে অশ্বিনের কামব্যাক! কিন্তু কেন? কারণ জানালেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement