shono
Advertisement

‘তোমরাই দেশকে গর্বিত করেছ’, নেটিজেনদের ধন্যবাদ ধীরাজ-জিকসনদের

এদিকে, হারলেও মাতোসের ছেলেদের কাছে কিন্তু সুযোগ রয়েছে নক আউট পর্বে যাওয়ার। The post ‘তোমরাই দেশকে গর্বিত করেছ’, নেটিজেনদের ধন্যবাদ ধীরাজ-জিকসনদের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:16 AM Oct 10, 2017Updated: 04:53 AM Oct 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার বিরুদ্ধে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের প্রথম ম্যাচেই তাদের দুর্দান্ত লড়াইকে কুর্নিশ জানিয়েছিল গোটা দেশ। আর সোমবার তো কয়েক মিনিট বাদ দিলে গোটা ম্যাচেই প্রাধান্য নিয়ে খেলেছে ভারতের খুদে তারকারা। ভাগ্য সুপ্রসন্ন থাকলে কিংবা প্রথম গোল করার উত্তেজনার সময় একটু সজাগ থাকলে ফলাফল অন্যরকম হতেই পারত। হেরে গেলেও তাই গোটা দেশ প্রশংসায় পঞ্চমুখ ধীরাজ-বরিস-জিকসনদের। সোশ্যাল মিডিয়ায় এখন প্রত্যেকে তারা হিরো। গোটা দেশ তাঁদের জন্য গর্বিত।

Advertisement

[দিওয়ালির আগে ভক্তদের উদ্দেশে এই বার্তাই দিলেন যুবরাজ]

হারলেও অবশ্য এখনই বিদায় নয়। এবারের বিশ্বকাপে অন্যতম শক্তিশালী দল ঘানাকে বড় ব্যবধানে হারাতে পারলে এবং আমেরিকা যদি কলম্বিয়াকে হারিয়ে দেয়, তাহলে নক আউটে যাওয়ার ছাড়পত্র পাবে ভারত। এদিকে, ম্যাচের পর ভারতের কোচ মাতোসও স্বীকার করে নিলেন, তাঁর ছেলেরা সত্যিই ভাল খেলেছে। দলের প্রত্যেকটি খেলোয়াড়ের জন্য গর্বিত তিনি। তবে জিকসনের গোল করার পর সাময়িক ফোকাস নড়ে যাওয়াই কাল হয়েছে দলের। এমনটাই মনে করেন তিনি। তবুও এই খুদে হিরোদের নিয়ে মাতোয়ারা গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে প্রশংসার। তালিকায় একের পর এক বড় নাম। কে নেই সেখানে শচীন তেণ্ডুলকর থেকে শুরু করে কেন্দ্রীয় ক্রীড়মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর-সহ আরও অনেকে।

[ম্যাচের মধ্যেই পাক ক্রিকেটারের এ কী কাণ্ড! তাজ্জব নেটদুনিয়া]

এক নজরে দেখে নিন সেই টুইটগুলি:

 

]

The post ‘তোমরাই দেশকে গর্বিত করেছ’, নেটিজেনদের ধন্যবাদ ধীরাজ-জিকসনদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার