shono
Advertisement

মোহনবাগানের ঐতিহাসিক শিল্ড জয়কে বিশেষ সম্মান জানাবে FIFA

ইতিহাসকে সম্মান জানিয়েই শুরু হবে যুব বিশ্বকাপের টিকিট বিক্রি। The post মোহনবাগানের ঐতিহাসিক শিল্ড জয়কে বিশেষ সম্মান জানাবে FIFA appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 PM Apr 28, 2017Updated: 10:49 AM Apr 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ জুলাই সন্ধ্যে ৭ টা ১১। ইস্ট ইয়র্কশায়ার রেজিমেন্টকে হারিয়ে প্রথম বার কোনও ভারতীয় দল হিসেবে আইএফএ শিল্ড জিতেছিল মোহনবাগান। তৈরি করেছিল নয়া এক ইতিহাস। আর সেই ইতিহাসকেই এবার সম্মান জানাতে চলেছে ফিফা।

Advertisement

চলতি বছরেই ভারতে বসতে চলেছে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের আসর। কলকাতা-সহ দেশের ছ’টি শহরে বিশ্বকাপের ম্যাচগুলি খেলা হবে। আর আগামী ১৬ মে থেকে শুরু হবে টিকিট বিক্রি। আর মোহনবাগানের আইএফএ শিল্ড জয়ের কথা মাথায় রেখেই ওইদিন সন্ধ্যে ৭ টা ১১ থেকে শুরু করা হবে টিকিট বিক্রি। শুক্রবার একথা জানিয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন।

ভারতে মোট ছ’টি শহরে বসবে বিশ্বকাপের আসর। শহরগুলি হল- নয়াদিল্লি, কোচি, নবী মুম্বই, গোয়া, গুয়াহাটি এবং কলকাতা। এর মধ্যে নবী মুম্বই এবং গুয়াহাটিতে হবে সেমিফাইনাল। আর ২৮ অক্টোবর কলকাতায় অনুষ্ঠিত হবে মেগা ফাইনাল। প্রসঙ্গত, ফিফার পরিদর্শক কমিটি কয়েকদিন আগেই স্টেডিয়ামগুলির প্রস্তুতি পর্যবেক্ষনে এসেছিলেন। ছ’টি স্টেডিয়ামের মধ্যে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনই সবচেয়ে বেশি প্রশংসা কুড়িয়েছিল।

The post মোহনবাগানের ঐতিহাসিক শিল্ড জয়কে বিশেষ সম্মান জানাবে FIFA appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement