shono
Advertisement

অ্যারোজকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান

১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে সবুজ-মেরুন ব্রিগেড। The post অ্যারোজকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Feb 27, 2018Updated: 01:33 PM Sep 16, 2019

ইন্ডিয়ান অ্যারোজ: ০

Advertisement

মোহনবাগান: ২ (ডিকা, আক্রম)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইরের মাঠই যেন বেশি লাকি মোহনবাগানের। ঘরের মাঠে ১০ জনের ইন্ডিয়ান অ্যারোজকেও হারাতে পারেননি কিংশুক, ডিকারা। সেই লক্ষ্যই পূরণ হল গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে। আর সেই সঙ্গে ঘরে ঢুকল মূল্যবান তিনটি পয়েন্ট।

[প্রধানমন্ত্রী পদে চাই দ্রাবিড়কে, সোশ্যাল মিডিয়ায় কেন উঠল এমন দাবি?]

মিনার্ভা ম্যাচের পর আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার সমীকরণটা আরও জটিল হয়ে গিয়েছে। শংকরলাল চক্রবর্তীও স্বীকার করে নিয়েছেন, লিগ জয়ের অলীক স্বপ্ন না দেখে সুপার ফোরে জায়গাটা পাকা করাই হবে আসল লক্ষ্য। আর সেই লক্ষ্যেই একটা একটা করে ম্যাচ ধরে এগোচ্ছে মোহনবাগান। যার ছিল আজ কোয়ার্টার ফাইনাল। সে পরীক্ষায় ভালভাবেই উত্তীর্ণ হল দল। আসলে ৬টি অ্যাওয়ে ম্যাচে হারের মুখ দেখেনি তারা। তিনটি ড্র ও তিনটিতে জয়। সাধারণত ঘরের মাঠেই বেশি আত্মবিশ্বাসী দেখায় কোনও দলকে। কিন্তু সবুজ-মেরুন ব্রিগেডের ক্ষেত্রে ব্যাপারটা উলটো। ঘরের মাঠে গোকুলামের কাছে হেরে লিগ জয়ের স্বপ্নে বড়সড় ধাক্কা খেয়েছিলেন শংকরলাল। সেদিনই হিসেব-নিকেশ পালটে গিয়েছিল অনেকখানি। তাই অ্যাওয়ে ম্যাচে ভাল পারফর্ম করা ছাড়া কোনও উপায়ও ছিল না। আর প্রতিপক্ষের মাঠে এমন সফল গ্রাফই বাগান ফুটবলারদের এদিনও আত্মবিশ্বাস জোগাল। ত্রাতা হিসেবে ফের ধরা দিলেন ডিপান্ডা ডিকা। আই লিগ এগোনোর সঙ্গে সঙ্গে তাঁর খেলার মানও উর্ধ্বগামী। এদিন ওয়াটসনের লং বল থেকে ভলিতে ফের একটি বিশ্বমানের গোল করে দলকে শুরুতেই স্বস্তি দেন ক্যামেরুনের ফরোয়ার্ড। গুরজিন্দরের ক্রস থেকে গোল করে প্রথমার্ধেই অ্যারোজের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন আক্রম।

[আসন্ন আইপিএল-এ মহিলা ক্রিকেট দলের জন্য নয়া ভাবনা বিসিসিআইয়ের]

বাকি দুটোও অ্যাওয়ে ম্যাচ। তাই এই জয় নিঃসন্দেহে অতিরিক্ত অক্সিজেন জোগাবে বাগান শিবিরে। ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে থাকলেও শীর্ষে থাকা মিনার্ভার (৩২) সঙ্গে পয়েন্টের ব্যবধানটা কমল এদিন। তবে মাতোসের দলের আর কিছুই হারানোর নেই। তা সত্ত্বেও বড় ক্লাবের বিরুদ্ধে সমান তালে লড়াই চালিয়ে গেল তাঁর দল। আর অ্যারোজের হারের সঙ্গেই উজ্জ্বল হল বাগানের ভাগ্য।

The post অ্যারোজকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার